ফিচার্ড বিশ্ব

৬০০ টাকা ‘ঘুষের’ জন্য ২ নারীর মারামারি, ভিডিও ভাইরাল

৬০০ টাকা ‘ঘুষের’ জন্য ২ নারীর মারামারি, ভিডিও ভাইরাল

ঘটনাটি ভারতের বিহারের। সেখানে এক নবজাতক শিশুকে টিকা দেওয়ার জন্য স্থানীয় একটি স্বাস্থ্যকেন্দ্রে গিয়েছিলেন এক নারী। কিন্তু এর জন্য তার কাছে ৫০০ রুপি (প্রায় ৬০০ টাকা) দাবি করেন দায়িত্বে থাকা স্বাস্থ্যকর্মী। এ নিয়ে বাগবিতণ্ডার একপর্যায়ে তুমুল মারামারি বেঁধে যায় তাদের মধ্যে। দুই নারীর চুল টানাটানি ও হাতাহাতির ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। খবর এনডিটিভির।

অভিযোগ উঠেছে, টিকা দেওয়ার জন্য স্বাস্থ্যকেন্দ্রের অক্সিলারি নার্স মিডওয়াইফ (এএনএম) রঞ্জনা কুমারী ৫০০ রুপি দাবি করেন। তা নিয়ে তর্কবিতর্কের একপর্যায়ে স্বাস্থ্যকেন্দ্রের প্রসূতি বিভাগের সামনেই মারামারি লেগে যায় দু’জনের মধ্যে। এ ঘটনার ভিডিও ভাইরালের পর এ নিয়ে তদন্ত শুরু করেছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

ভাইরাল ভিডিওতে দুই নারীকে একাধিকবার একে অপরকে আঘাত করতে দেখা যায়। এমনকি, একজন পায়ের জুতা খুলে আরেকজনকে মারার চেষ্টা করেন। এসময় এক ব্যক্তি তাদের থামানোর জন্য অনেক চেষ্টা করছিলেন। খবর পেয়ে জ্যেষ্ঠ কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে যান। এ নিয়ে তদন্ত চলছে। তবে এখন পর্যন্ত অভিযুক্ত কর্মীর বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হয়নি বলে জানিয়েছেন কর্মকার্তারা।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন





সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন