কানাডার সংবাদ ফিচার্ড

পিতৃহারা হলেন শর্মিলা ধর

পিতৃহারা হলেন শর্মিলা ধর

মন্ট্রিয়ল ২৪ জানুয়ারি। কানাডার সাংস্কৃতিক অঙ্গনের সুপরিচিত সংগীত শিল্পী,  উপস্থাপিকা, স্বাস্থ্য কর্মী, টিভি প্রেজেন্টার এবং আন্তরিক পেজের কর্নধার শর্মিলা ধর-এর বাবা এবং কানাডার সুপরিচিত ব্যক্তিত্ব, সমাজ সেবক, বাংলাদেশ প্রেস ক্লাব অব মন্ট্রিয়লের সাবেক সভাপতি দীপক ধর অপুর শ্বশুর শ্রী সুনীল চন্দ্র ধর আজ কলকাতায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। চলে গেছেন না ফেরার দেশে। মৃত্যকালে তাঁর বয়স হয়েছিলো ৮২ বছর। বরিশালের ঝালকাঠিতে একসময়ের স্বনামধন্য আদর্শ  শিক্ষক ছিলেন। ব্যক্তিগত জীবনে সৎ, নিষ্ঠাবান, বিনয়ী, স্বজ্জন এবং বন্ধুবৎসল ছিলেন।

মৃত্যুকালে স্ত্রী চার মেয়ে আটজন নাতি, নাতনিসহ অসংখ্য আত্মীয়-স্বজন গুনগ্রাহী রেখে গেছেন। চার কন্যার মধ্যে যমুনা দেব ও মুনমুন দত্ত  কলকাতায় এবং শর্মিলা ধর ও কবিতা পাল  কানাডায় বসবাস করছেন। কানাডার টরন্টোতে বসবাসরত সুপরিচিত ব্যক্তিত্ব এবং কমিউনিটি নেতা আশীষ পাল প্রয়াত সুনীল চন্দ্র ধরের জামাতা।

তাঁর মৃত্য সংবাদ ছড়িয়ে পড়লে বাংলাদেশ, ভারত ছাড়াও উত্তর আমেরিকার বিভিন্ন শহরে পরিচিতজন এবং আত্মীয়স্বজনের মধ্যে শোকের ছায়া নেমে আসে। মন্ট্রিয়লের বিভিন্ন সংগঠন ও ব্যক্তিবর্গরা টেলিফোন এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে শর্মিলা ধরের বাবা সুনীল চন্দ্র ধরের ‍মৃত্যুতে গভীর শোক, বিনম্র শ্রদ্ধা এবং পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে শোকগাঁথা প্রকাশ করছেন।

কানাডা-বাংলাদেশ নিউজ এজেন্সি-সিবিএনএ, সিবিএনএ২৪ডটকম এবং দেশদিগন্ত মিডিয়ার পক্ষ থেকে প্রধান নির্বাহী সদেরা সুজন এবং প্রধান উপদেষ্টা বিদ্যুৎ ভৌমিক যৌথভাবে বন্ধু ও স্বজন দীপক ধর অপুর শ্বশুর এবং শর্মিলা বৌদির বাবার মৃত্যুতে বিনম্র শ্রদ্ধা, গভীর শোক, পরিবারের প্রতি সমবেদনা এবং তাঁর আত্মার শান্তি কামনা করেছেন।

 





সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন