কানাডার সংবাদ ফিচার্ড

টরন্টোয় শিশুর জন্মদিন পার্টিতে গুলি, ৩ শিশুসহ ৭জন আহত

টরন্টোয় এক বছরের শিশুর জন্মদিন পার্টিতে গুলিকরে ৩ শিশুসহ কয়েকজন আহত হয়েছে

টরন্টোয় শিশুর জন্মদিন পার্টিতে গুলি, ৩ শিশুসহ ৭জন আহত

টরন্টোর রেক্সডালে পাড়ায় শনিবার সন্ধ্যায় এক বছরের বাচ্চার জন্য একটি আউটডোর বার্থডে পার্টিতে গুলি করে  ৩ শিশুসহ ৭জন আহত হয়েছে বলে টরন্টো পুলিশ জানিয়েছে। টরন্টো পুলিশের কেলি স্কিনার জানিয়েছেন, রাত ৮ টার কিছু আগে জরুরি ক্রুদের রাত ৮ টার ঠিক আগে টেন্ড্রিজ ক্রিসেন্ট এবং বাইং অ্যাভিনিউতে একটি ঠিকানায় শ্যুটিংয়ের খবর জানিয়ে তাদেরকে জরুরি কল দেওয়া হয়।

“এটি একটি জন্মদিনের পার্টি, বাচ্চাদের জন্মদিনের পার্টি চলছিলো ঠিক তখনই অতর্কিতভাবে গুলি করে তিন শিশুকে আহত করা হয় এর মধ্যে এক বছরের এক ছেলে, পাঁচ বছরের একটি মেয়ে এবংএকটি ১১ বছরের ছেলে রয়েছে। রিপোর্ট লেখা পর্যন্ত তাদের নাম জানা যায়নি।  সবাইকে বিভিন্ন ধরণের আহত চারজনকে অ্যাম্বুলেন্সের মাধ্যমে হাসপাতালে নেওয়া হয়েছে। প্যারামেডিকস বলেছে যে পৃথক বাচ্চাদের প্রাণঘাতী, গুরুতর ও ছোটখাটো আঘাত ছিল, তবে কোন শিশু কোনটি আঘাত পেয়েছে তা এখনো পরিষ্কার করা যায়নি ।সবার চিকিৎসা চলছে।

পুলিশ কর্মকর্তা  স্কিনার জানিয়েছেন, ২৩ বছর বয়সী এক ব্যক্তিকেও গুলি করা হয়েছে।  তার একটি পায়ে গুলিতে ক্ষত হয়েছে। পুলিশ বলছে, ‘এটি একটি ট্র্যাজেড ‘ ।

পুলিশ বলেছে “একাধিক সন্দেহভাজন” খুঁজছে । স্কিনার বলেছেন, পুলিশ বলেছেএ বিষয়ে কারো কাছে কোনও তথ্য থাকলে এগিয়ে আসার আবেদন করছে। “এটি একটি বিয়োগান্তক ঘটনা। আজ রাতে এখানে তিনজন শিশুকে গুলি করা হয়েছে,” যা খুবই দুঃখজনক। সবার সহায়তা দরকার, সুতরাং দয়া করে এই বিভাগীয় সন্দেহভাজনদের ধরতে আমাদের সহায়তা দেওয়ার জন্য আপনার যদি কোনও তথ্য সরবরাহ করতে পারেন যা ২৩ ডিভিশনকে 416-808-2300 নম্বরে কল করার অনুরোধ জানিয়েছেন।” আসছে বিস্তারিত…

সূত্রঃ সিবিসি


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন