দেশের সংবাদ ফিচার্ড

বান্ধবীকে ভিডিও কলে রেখে যুবতীর আত্মহত্যা

রুবিনা ইয়াসমিন নদী

বান্ধবীকে ভিডিও কলে রেখে যুবতীর আত্মহত্যা

রাজধানীর শাজাহানপুরের মালিবাগের গুলবাগে বান্ধবীর সঙ্গে ভিডিও কলে কথা বলার এক পর্যায়ে রুবিনা ইয়াসমিন নদী (২১) নামের এক যুবতী আত্মহত্যা করেছেন। বুধবার বেলা তিনটার দিকে এই ঘটনাটি ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা ৬টা ২০ মিনিটে মৃত ঘোষণা করেন। নিহতের বান্ধবী মারিয়া জানান, দুই বছর আগে সাইমুন নামের এক ছেলের সঙ্গে নদীর বিয়ে হয়। বেশ কিছুদিন যাওয়ার পরে তাদের মধ্যে ছাড়াছাড়ি হয়ে যায়। এটা নিয়ে সে দীর্ঘদিন ধরে বিষন্নতায় ভুগছিল। এছাড়া প্রায়ই তিনি বলতেন, এ জীবন রাখব না। পরপারে চলে যাব।

বিকাল তিনটার দিকে ভিডিও কলে কথা বলার এক পর্যায়ে রুমের দরজা বন্ধ করে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। পরবর্তীতে দরজা ভেঙ্গে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তিনি বলেন, আমরা দুজন আমজাড়া নামের একটি প্রতিষ্ঠানে কর্মরত ছিলাম। ঘটনার দিন বিকালে ভিডিও কল দিয়ে জানায় সে আত্মহত্যা করবে। ভয় পেয়ে দ্রুত অফিস থেকে বাসায় এসে দেখি দরজা বন্ধ। দরজা ভেঙ্গে ভেতরে গিয়ে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। নদীর গ্রামের বাড়ি বরগুনা জেলার বেতাগীতে। বর্তমানে মালিবাগের গুলবাগের ৩৯১ নম্বর বাসার পঞ্চম তলায় তার বান্ধবীর সঙ্গে সাবলেট ভাড়া থাকতেন। নিহতের বাবা রফিকুল ইসলাম বরিশালের আগৈলঝাড়া থানার পুলিশের উপ-পরিদর্শক হিসাবে কর্মরত রয়েছেন। দুই ভাই বোনের মধ্যে নদী বড়। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ বিষয়ে শাহজাহানপুর থানার উপ পরিদর্শক মমতাজ আলি বলেন, প্রাথমিকভাবে জানা গেছে ওই নারী অভিমান করে আত্মহত্যা করেছেন। মরদেহ ঢাকা মেডিকেলের মর্গে রয়েছে। এ বিষয়ে অপমৃত্যুর মামলা প্রক্রিয়াধীন।

-মানবজমিন ( বান্ধবীকে ভিডিও কলে রেখে যুবতীর আত্মহত্যা )


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন