কানাডার সংবাদ

মন্ট্রিয়ল প্রবাসী একলিমুন্নেছা খাতুন আর নেই

মন্ট্রিয়ল-প্রবাসী-একলিমুন্নেছা-খাতুন-আর-নেই

মন্ট্রিয়ল প্রবাসী একলিমুন্নেছা খাতুন আর নেই

সিবিএনএ মন্ট্রিয়ল ডেস্ক/ ১৯ মে, ২০২১। মন্ট্রিয়ল প্রবাসী একলিমুন্নেছা খাতুন আর নেই, চলে গেছেন না ফেরার দেশে (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)। গতকাল বাংলাদেশ সময় সকাল ছয়টা এবং মন্ট্রিয়ল সময় রাত ৮টা বাংলাদেশের মৌলভীবাজারে মৃত্যুবরণ করেন। তিনি বেশ কিছুদিন ধরে নিজ বাড়ি ও মাটির টানে দেশে বসবাস করছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৮৫ বছর।

তিন ছেলে, তিন মেয়ের জননী ছিলেন তিনি। মৃত্যুকালে এক কন্যা ছাড়া তিন ছেলে, দুই মেয়ে, পুত্রবধু- জামাতারাসহ দেশে-বিদেশে ১৯ জন নাতি-নাতনি, পুতি-পুতনী রেখে গেছেন।

তিনি ছিলেন অত্যন্ত ধর্মপ্রান, বিনয়ী, মমতাময়ী একজন নারী। মানুষকে খুব কম সময়ে আপন করে নেওয়ার মতো দক্ষতা ছিলো তাঁর কাছে।

তাঁর  তিন ছেলে এবং এক জামাতা মন্ট্রিয়ল বাংলাদেশি কমিউনিটির সুপরিচিত ব্যক্তিত্ব এবং সমাজসেবক। একলিমুর রেজা,  হুমায়ুন রেজা ও শাহদাৎ রেজা এবং জামাতা  মুহিদুর রহমান সপরিবারে মন্ট্রিয়লে বসবাস করছেন।

একলিমুন্নেছা খাতুন-এর মৃত্যু সংবাদ দেশের পাশাপাশি কানাডায় আসলে প্রবাসীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। স্যোশাল মিডিয়ায় বিভিন্ন সংগঠন এবং ব্যক্তিবর্গরা মরহুমার আত্মার মাগফেরাত কামনা করে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছেন।

কানাডা-বাংলাদেশ নিউজ এজেন্সি সিবিএনএ, সিবিএনএ২৪ডটকম এবং দেশদিগন্ত মিডিয়া পরিবারের পক্ষ থেকে সদেরা সুজন এবং তামসী রুবী মাতৃতুল্য একলিমুন্নেছা খাতুন (শ্রদ্ধেয় খালাম্মা)এর মৃত্যুতে বিনম্র শ্রদ্ধা, গভীর শোক এবং পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। দেশদিগন্ত মিডিয়া পরিবারের সঙ্গে ছিলো গভীর সম্পর্ক। তাঁর আদর-যত্ন, পারিবারিক মায়া-মমতা এবং সর্বপোরী অসাম্প্রদায়িক চেতনায় পথচলা স্মরণীয় হয়ে থাকবে।


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 + 14 =