অবিশ্বাস্য হলেও সত্য

অ্যাম্বুলেন্সে আসা কনেকে স্ট্রেচারে তুলে বিয়ের আসরে (ভিডিও)

অ্যাম্বুলেন্সে আসা কনেকে স্ট্রেচারে তুলে বিয়ের আসরে (ভিডিও)

বিয়ের দিনকে একেকজন একেভাবে স্মরণীয় করে রাখতে চান। অ্যাম্বুলেন্সে আসা কনেকে স্ট্রেচারে তুলে বিয়ের আসরে (ভিডিও) !এজন্য নানা ধরনের আয়োজন করা হয়। কিন্তু এবার মালয়েশিয়ার কুয়ানতান এলাকায় বিয়ের আসরে বর-কনে এসে পৌঁছেছেন অ্যাম্বুলেন্সে চড়ে। আর কনেকে নিয়ে আসা হয়েছে স্ট্রেচারে তুলে।

যদিও ওই কনে সম্পূর্ণ সুস্থ ছিলেন, তার পরেও অ্যাম্বুলেন্স থেকে স্ট্রেচারে করে নামিয়ে তাকে বিয়ের আসরে নিয়ে যাওয়ার ঘটনায় ব্যাপক সমালোচনা শুরু হয়েছে। ওই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে এরই মধ্যে ছড়িয়ে পড়েছে।

ভিডিওতে দেখা যায়, সাইরেন বাজিয়ে অ্যাম্বুলেন্সে চড়ে আসছেন বর-কনে। এরপর অ্যাম্বুলেন্সের পেছনের অংশ খুলে দিয়ে স্ট্রেচারে করে নামিয়ে নিয়ে যাওয়া হচ্ছে কনেকে। প্রথম দেখায় যে কারো মনে হতেই পারে যে, ওই কনে হয়তো অসুস্থ কিংবা হাঁটাচলা করতে পারেন না।

আরও পড়ুনঃ যুদ্ধের সব প্রস্তুতি ইরানের

কিন্তু ভুল ভেঙে যেতে দেরি হয় না। কারণ, স্ট্রেচার থেকে নেমে দিব্যি হেঁটে যান ওই কনে। এতে সমালোচনার মুখে পড়ে স্থানীয় সরকার বিষয়টি খতিয়ে দেখতে তদন্ত শুরুর ঘোষণা দিয়েছে।

দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে এক বিবৃতি দিয়ে জানানো হয়েছে, ওই অ্যাম্বুলেন্স ছিল বেসরকারি। সরকারি কোনো অ্যাম্বুলেন্স ওই কাজে ব্যবহার করা হয়নি। বর-কনে পক্ষ ওই অ্যাম্বুলেন্স ভাড়া নিয়েছিলেন।

বিয়ের দিনকে একেকজন একেভাবে স্মরণীয় করে রাখতে চান। অ্যাম্বুলেন্সে আসা কনেকে স্ট্রেচারে তুলে বিয়ের আসরে (ভিডিও) !এজন্য নানা ধরনের আয়োজন করা হয়।

জানা গেছে, বর আসলে ডাক্তারি পড়া শেষ করেছেন। সে কারণে নিজের বিয়ে স্মরণীয় করে রাখতে চেয়েছিলেন মেডিকেল বিষয়ক কিছু দিয়ে। সেই চিন্তা থেকেই এ ধরনের আয়োজন করা হয়।

সূত্র : খালিজ টাইমস

ভিডিওটি দেখতে পারেন

cbna24-7th-anniversary
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published.

nine − 8 =