La Belle Province

কানাডা, ২৬ সেপ্টেম্বর ২০২০, শনিবার

বারান্দা থেকে ‘লাফিয়ে পড়ে’ সাবেক এমপিপুত্রের আত্মহত্যা!

সিবিএনএ অনলাইন ডেস্ক | ১১ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার, ৭:৫৮


বারান্দা থেকে ‘লাফিয়ে পড়ে’ সাবেক এমপিপুত্রের আত্মহত্যা!

রাজধানীর কাঁঠালবাগান এলাকার একটি ভবনের নয় তলা থেকে নিচে পড়ে জাতীয় পার্টির সাবেক সংসদ সদস্য (এমপি) শহিদুল ইসলামের ছেলে ব্যারিস্টার আসিফ ইমতিয়াজ খানের রহস্যজনক মৃত্যু হয়েছে। তিনি হলেন, আসিফ ইমতিয়াজ খান জিসাদ (৩৩) গতকাল শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে কাঁঠালবাগান ফ্রি স্কুল স্ট্রিটের ১৬৩ নম্বর বাসায় এ ঘটনা ঘটে।

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, পারিবারিক বিরোধের জের ধরে তিনি নিজেই নয় তলা থেকে ‘লাফিয়ে পড়ে’ আত্মহত্যা করেছেন। তবে ছেলেকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছেন এমপি শহিদুল।

আসিফের শ্যালক সাইমন শাহিদ নিশাদের সঙ্গে কথা বলে জানা গেছে, চার বছর আগে তার বড় বোন সাবরিনা শাহিদ নিশিতাকে প্রেমের সম্পর্কে বিয়ে করেন আসিফ। তবে এ বিয়ে মেনে নেয়নি আসিফের পরিবার। আসিফ মাদকাসক্ত ছিলেন দাবি করে তিনি বলেন, এ কারণে আসিফ চার মাস রিহ্যাবেও ছিলেন। গত রাতে বাইরে থেকে মদ পান করে সে বাসায় এসেছিল। শেষ রাতে নয়তলা থেকে লাফিয়ে পড়ে অসিফ আত্মহত্যা করেন বলে তিনি দাবি করেন।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, নিহত আসিফ কাঁঠালবাগান শ্বশুরবাড়িতেই থাকতেন। তাদের কোনো সন্তান নেই। আসিফ ও সাবরিনার সঙ্গে মাঝে মধ্যে পারিবারিক বিষয়াদি নিয়ে ঝগড়া হতো। গতরাতে আবারও স্বামী-স্ত্রীর ঝগড়া হয়। একপর্যায়ে আসিফ নয় তলার বারান্দা থেকে রেলিংয়ের ওপর দিয়ে লাফিয়ে নিচে পড়েন। আশঙ্কাজনক অবস্থায় আসিফকে উদ্ধার করে প্রথমে স্কয়ার হাসপাতালে পরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত আসিফ সিরাজগঞ্জ কামারখন্দ বাগবাড়ী এলাকার অ্যাডভোকেট শহিদুল ইসলাম খানের ছেলে। শহিদুল ইসলাম ১৯৮৬-৯০ মেয়াদে সিরাজগঞ্জ-৫ (বেলকুচি কামারখন্দ) আসনের জাতীয় পার্টির এমপি ছিলেন। বর্তমানে তিনি সুপ্রিম কোর্টের আইনজীবী। ছেলের মৃত্যুর বিষয়ে আসিফের বাবা শহিদুল ইসলাম দাবি করেন, আসিফ সুপ্রিম কোর্টের আইনজীবী ছিলেন। মতিঝিলে দেশ ট্রেডিং করপোরেশনের লিগ্যাল অ্যাডভাইজার ছিল। তার শ্বশুর বাড়ির লোকজনই ভোরে খবর দেয় আসিফের অবস্থা ভালো না, তাকে ঢাকা মেডিক্যালে নেওয়া হয়েছে। পরে এখানে এসে আসিফকে মৃত দেখতে পাই। আমাদের সন্দেহ আসিফকে মেরে ফেলা হয়েছে। সে আত্মহত্যা করতে পারে না।

আসিফের মৃত্যুর বিষয়ে প্রাথমিক তদন্তে পাওয়া তথ্যের ভিত্তিতে ঢাকা মহানগর পুলিশের রমনা বিভাগের নিউ মার্কেট জোনের সহকারী কমিশনার (এসি) আবুল হাসান কালের কণ্ঠকে বলেন, তদন্তে বিভিন্ন ধরনের তথ্য পাওয়া গেছে। সেসব তথ্য যাচাই বাছাই চলছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

সূত্রঃ কালের কন্ঠ

উল্লেখ্য, সাবেক এমপি এডভোকেট শহিদুল ইসলাম খান বর্তমানে সপরিবারে কানাডায় বসবাস করেন এবং মন্ট্রিয়লের সুপরিচিত ব্যক্তিত্ব। মাত্র  কয়েকমাস আগে শহিদুল ইসলাম খানের সদ্য বিবাহিত বড় ছেলে মন্ট্রিয়লের কমিউনিটির বিশেষ পরিচিত একজন যুবসংগঠক আসিফ ইমরান খান রিশাদ  (৩২)  ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন। এক ছেলের মৃত্যুশোকে মহ্যমান পরিবারের জন্য আরেকটি মৃত্যু শুধু সাবেক সংসদ সদস্য (এমপি) শহিদুল ইসলামের  পরিবারের উপর দিয়েই যাচ্ছেনা সে শোক প্রবাহিত হচ্ছে মন্ট্রিয়ল প্রবাসীদের মধ্যেও। বিভিন্ন সামাজিক, রাজনৈতিক এবং ব্যক্তিগতভাবে গভীর শোক পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছেন।

 

সিএ/এসএস


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের সর্বাধিক পঠিত

Facebook Comments

চতুর্থ বর্ষপূর্তি

cbna 4rth anniversary book

Voyage

voyege fly on travel

cbna24 youtube

cbna24 youtube subscription sidebar

Restaurant Job

labelle ads

Moushumi Chatterji

moushumi chatterji appoinment
bangla font converter

Sidebar Google Ads

error: Content is protected !!