প্রবাসের সংবাদ

বিসিসিডিআই বাংলা স্কুলের নির্বাচন নির্বাচন ২০১৯: সন্জয়,পঙ্কজ পরিষদের নিরঙ্কুশ বিজয়

স্কুলের নির্বাচন

দেওয়ান আলী বিজয়, ভার্জিনিয়া: বিসিসিডিআই বাংলা স্কুলের নির্বাচনে সন্জয় বড়ুয়া ও পঙ্কজ চৌধুরী পরিষদ পুর্ন প্যানেল নির্বাচিত হয়েছে। ১৪ ই ডিসেম্বর বি.সি.সি.ডি.আই বাংলা স্কুলের এই নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে মোট ভোটার ছিল ১২৬ তার মধ্যে ১১৪ জন ভোটার ভোট দিয়েছেন।

অত্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়।নির্বাচনে ড: নজরুল ইসলাম ও এটর্নী সুদিপ বোস অত্যন্ত দক্ষতার সঙ্গে নির্বাচন পরিচালনা করেন । আগামী দুই বছরের জন্য এই কমিটি বাংলা স্কুলের কার্যকরি পরিষদ পরিচালনা করবেন। নির্বাচনে সভাপতি পদে সন্জয় বড়ুয়া ৭৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শিমুল মৌ পেয়েছেন ৩৮ ভোট ।
সাধারন সম্পাদক পঙ্কজ চৌধুরী ৭১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোহাম্মদ রশিদ পেয়েছেন ৩১ ভোট। যুগ্ম সম্পাদক পদে মোহাম্মদ আবেদিন ৭৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রুনা শম্পা পেয়েছেন ৩৮ ভোট। প্রোগ্রাম ডিরেক্টর পদে জয় দত্ত বড়ুয়া ৭৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মেরিনা রহমান পেয়েছেন ৪০ ভোট।
এবারের নির্বাচনে মোট ০৫ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। তারা হলেন সহ সভাপতি জসীম আহমেদ, ট্রেজারার মোঃ তসলিম হাসান, পরিচালক শিক্ষা নিভা বড়ুয়া, পরিচালক প্রেস ও পাবলিকেশন্স নুর মোহাম্মদ, পরিচালক সংস্কৃতি ও ক্রীড়া আইরিন আক্তার ফৌজিয়া।looking-for-a-job
cbna24-7th-anniversary
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published.

1 × 2 =