প্রবাসের সংবাদ ফিচার্ড

অস্ট্রেলিয়ায় বাংলাদেশি খুনের ঘটনায় পাকিস্তানি প্রেমিক গ্রেপ্তার

অস্ট্রেলিয়ায় বাংলাদেশি খুনের ঘটনায় পাকিস্তানি প্রেমিক গ্রেপ্তার

অস্ট্রেলিয়ায় বাংলাদেশি খুনের ঘটনায় পাকিস্তানি প্রেমিক গ্রেপ্তার

অস্ট্রেলিয়ার সিডনিতে ১৯ বছর বয়সী বাংলাদেশি বংশোদ্ভূত এক তরুণী খুন হয়েছে বলে খবর পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে অরণিমার ছেলেবন্ধু ও প্রেমিক পাকিস্তানি বংশোদ্ভূত তরুণ মেরাজ জাফরকে গ্রেপ্তার করা হয়েছে।

এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে অস্ট্রেলিয়ার গণমাধ্যম এবিসি নিউজ ।

জানা গেছে, গত রোববার সিডনির নর্থ প্যারামাত্তা এলাকার একটি অ্যাপার্টমেন্টের এসিডভর্তি বাথটাব থেকে অরণিমা হায়াৎ-এর মরদেহ ফেলে রাখা হয়। সেখান থেকে লাশটি উদ্ধার করার পর অস্ট্রেলিয়ার গোয়েন্দা পুলিশ একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে। পরে ২০ বছর বয়সি মেরাজ জাফর নিজেই পুলিশের কাছে আত্মসমর্পণ করেন।

এদিকে, অরণিমা হায়াৎ-এর সঙ্গে মেরাজের সম্পর্ক ছিল বলে সংবাদমাধ্যমকে নিশ্চিত করেন মেরাজ জাফরের আইনজীবী মোহাম্মদ সাকর।

বিষয়টি খতিয়ে দেখতে ঘটনাস্থলের আশপাশে সন্দেহজনক কোনোকিছুর ছবি বা ভিডিও থাকলে তা পুলিশকে দেয়ার অনুরোধ জানানো হয়েছে ওই এলাকাবাসীর প্রতি।

এদিকে, বিভিন্ন সংবাদ মাধ্যমের প্রতিবেদনে তাঁর নাম ‘তানিমা হায়াৎ, আনিমা হায়াত, অ্যানি’ বলা হলেও তরুণীর পরিবার তাঁর নাম আরনিমা হায়াৎ বলে নিশ্চিত করেছে। প্রেমের সম্পর্ক থেকে পরিবারের অমতে ছয় মাস ধরে আলাদা ছিলেন আরনিমা হায়াৎ।

তাঁরা বিয়েও করেছিলেন বলে পরিবারের ধারণা। আটক তরুণ পাকিস্তানি বংশোদ্ভূত ২১ বছর বয়সী মিরাজ জাফর তাঁর স্বামী। তবে তাঁদের মধ্যে পারিবারিক কলহ ছিল।

আরনিমা হায়াৎ–এর বাসা থেকে হত্যাকাণ্ডের আগে মধ্যরাতে চিৎকারের আওয়াজ পান প্রতিবেশীরা।

জর্জ হ্যামিলটন নামের এক প্রতিবেশী বলেন, ‘আমি আমার বাসার পেছনে ছিলাম। আনুমানিক রাত ২টার দিকে আমি কারও কথা শুনতে পাই। প্রথমে মনে হচ্ছিল, তাঁরা গান গাওয়ার জন্য চিৎকার করছে। এর একটু পরই সব চুপ।’





সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

 

সংবাদটি শেয়ার করুন