প্রবাসের সংবাদ ফিচার্ড

ওমানে মায়ের ঘুমের সুযোগে গাড়ি নিয়ে বেরিয়ে নিহত দুই ভাই

দুই ভাই জারা ও আদিব

ওমানে মায়ের ঘুমের সুযোগে গাড়ি নিয়ে বেরিয়ে নিহত দুই ভাই

এইচ এম হুমায়ুন কবির, ওমান (মাস্কাট) থেকে ।। ওমানে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে দুই সহোদর ভাই। গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছে নিহতদের আরও দুই বন্ধু। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। গতকাল ওমানের ছেনাও নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহত দুই ভাইয়ের নাম জারা ও আদিব। একজনের বয়স ১৪ বছর এবং অপরজন ১২ বছরের। তাদের মা ওমানে বাংলাদেশি চিকিৎসক হিসেবে কর্মরত বলে জানা গেছে।

নিহতদের বাবার নাম তুহিন। গ্রামের বাড়ি রাজশাহী জেলায়। দুই সন্তানের মরদেহ শেষবারের মতো দেখতে আজ ওমানে যাওয়ার কথা রয়েছে  তুহিনের।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার (১৪ ফেব্রুয়ারি) রাতে মা ঘুমিয়ে যান। এই সুযোগে দুই ভাই গাড়ির চাবি নিয়ে রাত আনুমানিক ৩টার দিকে ঘুরতে বের হয়। তাদের সঙ্গে আরও দুই বন্ধুও যায়। যারা সবাই বাংলাদেশি ছিল। অতিরিক্ত গতিতে গাড়ি চালানোর একপর্যায়ে নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনা ঘটে বলে জানা যায়। এসময় ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। বাকিদের গুরুতর আহত অবস্থায় স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়।

আহতদের মধ্যে একজনের বাবার নাম শেখ জসিম। অন্যজনের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

এ মর্মান্তিক দুর্ঘটনায় গোটা ওমানের বাংলাদেশি কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে। বর্তমানে নিহতদের মরদেহ স্থানীয় হাসপাতলের মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশি এই দুই সহোদরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ ওমানের সভাপতি প্রকৌশলী আলী আশরাফ ও বাংলাদেশ সোশ্যাল ক্লাব ওমান।

 





সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

 

সংবাদটি শেয়ার করুন