দেশের সংবাদ ফিচার্ড

কমলগঞ্জে গুড নেইবারস বাংলাদেশ কর্তৃক শিশুদের নিয়ে ” আমার স্বপ্ন “

কমলগঞ্জে গুড নেইবারস বাংলাদেশ কর্তৃক শিশুদের নিয়ে ” আমার স্বপ্ন ” অনুষ্ঠান অনুষ্ঠিত

কমলগঞ্জ ( মৌলভীবাজার) থেকে পিন্টু  দেবনাথ : আন্তর্জাতিক বেসরকারি সংস্থা গুড নেইবারস বাংলাদেশ মৌলভীবাজার সিডিপির আয়োজনে শিশুদের নিয়ে ” আমার স্বপ্ন ” অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার  ২৪ মার্চ দুপুরে কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের নয়াপত্তনস্থ গুড নেইবারস বাংলাদেশ এর কার্যালয়ে  আমার স্বপ্ন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মৌলভীবাজার কমিউনিটি ডেভেলপমেন্ট প্রজেক্টের প্রকল্প ব্যবস্থাপক  রোমিও রতন গোমেজ।

প্রোগ্রাম অফিসার প্রবীর নকরেক এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ৭নং আদমপুর ইউপি চেয়ারম্যান আব্দাল হোসেন। সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সামছুন্নাহার পারভীন। আলোচনায় অংশ নেন  মেডিকেল অফিসার ডা. শ্রীনিবাস দেবনাথ, সংরক্ষিত মহিলা  ইউপি সদস্য গুলনাহার বেগম, গুড নেইবারস বাংলাদেশ এর কর্মকর্তা ও শিক্ষকবৃন্দ।

আলোচনায় প্রকল্প ব্যবস্থাপক বলেন, প্রত্যেকেরই স্বপ্ন দেখার অধিকার রয়েছে এবং প্রতিটি শিশুই স্বপ্ন দেখে সে তার জীবনে কি হতে চায়।  গুড নেইবারস্ বাংলাদেশ, মৌলভীবাজর সিডিপি (কমিউনিটি ডেভেলপমেন্ট প্রজেক্ট)  শিশুদের অধিকার রক্ষায় এবং শিশুদের স্বপ্ন পূরণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

আলোচনায় বক্তরা বলেন, আজকের শিশু আগামী দিনের ভবিষ্যত। তাই শিশুদের প্রতি আমাদের বেশি যত্নশীল হতে হবে। তাদের স্বপ্ন পূরণে সহায়তা করতে হবে। শুধু স্বপ্ন দেখলে হবে না সেই স্বপ্ন পূরণের জন্য পরিশ্রম করতে হবে।

অনুষ্ঠানে একে বাংলা স্কুলের শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন