দেশের সংবাদ

কমলগঞ্জে নদী থেকে চা শ্রমিকের লাশ উদ্ধার

কমলগঞ্জে নদী থেকে চা শ্রমিকের লাশ উদ্ধার


মৌলভীবাজারের কমলগঞ্জে ধলাই নদী পার হতে গিয়ে নিখোঁজ ধলই চা-বাগানের শ্রমিক রামেশ্বর গড় (৪৫) এর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। নিখোঁজের দুই দিন পর আজ শুক্রবার (২৪ জুলাই) দুপুরে পৌর এলাকার ধলাই নদীর রেলওয়ে সেতুর পাশ থেকে পানিতে ভাসমান অবস্থায় ফায়ার সার্ভিস কমলগঞ্জ ইউনিটের উদ্ধারকারী দল তার লাশ উদ্ধার করে।

জানা যায়, গত বুধবার (২২ জুলাই) দুপুরে ধলাই নদী পার হতে গিয়ে পানিতে তলিয়ে যান চা শ্রমিক রামেশ্বর গড়। পরে স্থানীয়রা তাকে উদ্ধারে অভিযান চালান। খবর পেয়ে কমলগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল ও কমলগঞ্জ থানার পুলিশের সমন্বয়ে পানিতে তলিয়ে যাওয়া চা শ্রমিককে উদ্ধারে অভিযান চালানো হয়। কিন্তু গতকাল বৃহস্পতিবার পর্যন্ত নিখোঁজ চা শ্রমিকের সন্ধান না পাওয়ায় সিলেটের ডুবুরি দলকে খবর দেওয়া হয়।

খবর পেয়ে শুক্রবার সকালে সিলেট ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দলের টিম লিডার হুমায়ুন কার্নাইনের নেতৃত্বে ডুবুরি দল ও কমলগঞ্জ ফায়ার সার্ভিস দলের টিম লিডার আব্দুল কাদিরের নেতৃত্বে উদ্ধার কাজ শুরু হয়। বেলা সাড়ে ১১টার দিকে খবর আসে কমলগঞ্জ পৌর এলাকার বড়গাছ নামক স্থানে ধলাই নদীর রেলওয়ে সেতুর পাশে এক ব্যক্তির লাশ ভাসছে। খবর পেয়ে কমলগঞ্জ ফায়ার সার্ভিসের অপর একটি দল বেলা ১টায় লাশ উদ্ধার করে।

এ খবর পেয়ে নিখোঁজ রামেশ্বর গড়ের ভাই বাবলু গড়সহ চা-বাগানের শ্রমিক নেতৃবৃন্দ ঘটনাস্থলে ছুটে যান। পরে মৃতের ভাই বাবুল গড় লাশ শনাক্ত করার পর পুলিশ মরদেহ থানায় নিয়ে যায়। এসময় কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান ও ওসি (তদন্ত) সুধীন চন্দ্র দাসের নেতৃত্বে একদল পুলিশ, পৌর কাউন্সিলর সৈয়দ জামাল হোসেন ও মাধবপুর ইউনিয়নের ইউপি সদস্য শিব নারায়ণ শীল উপস্থিত ছিলেন।

কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘এ ঘটনায় মৃতের পরিবারের সদস্যদের কোনো অভিযোগ না থাকায় এবং মানবিক কারণে ময়নাতদন্ত ছাড়াই পরিবারের সদস্যদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।’

 

সিএ/এসএস


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

সংবাদটি শেয়ার করুন