দেশের সংবাদ ফিচার্ড

কমলগঞ্জে ৪ মাস পর কবর থেকে তোলা হল যুবকের লাশ

কমলগঞ্জে ৪ মাস পর কবর থেকে তোলা হল যুবকের লাশ

মৌলভীবাজারের কমলগঞ্জের শমশেরনগর ইউনিয়নে ময়না তদন্তের জন্য ৪ মাস পর কবর নজরুল ইসলাম (৩২) নামে এক যুবকের লাশ উত্তোলন করা হয়েছে। নিহত নজরুল শমশেরনগর ইউনিয়নের ভাদাইরদেউল গ্রামের মুক্তিযোদ্ধা মৃত মহব্বত উল্লার ছেলে।

শশুর বাড়ির লোকজন পরিকল্পিতভাবে হত্যা করেছে নিহতের পরিবারের এমন অভিযোগের পর আদালতের নির্দেশে বৃহস্পতিবার(৯ জুন) দুপুরে বড়চেগ বিক্রমপুর কবরস্থান থেকে মৃতদেহ উত্তোলন করা হয়। ময়নাতদন্তের জন্য ওই যুবকের লাশ মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

নিহতের পরিবারের সদস্যরা জানান, নিহত নজরুল ইসলাম উপজেলার আলিনগর ইউনিয়নের চিতলিয়া গ্রামের রঙ্গু মিয়ার মেয়ে মশকুরা বেগমকে বিয়ে করেন। গত ২৭ জানুয়ারী একটি অনুষ্টানে যোগ দিতে শশুর বাড়িতে যান তিনি। এর ৩দিন পর গত ১ ফেব্রুয়ারী নজরুলের শশুর বাড়ির লোকজন তার বাড়িতে খবর দেয় দাতের ব্যাথায় নজরুল মারা গেছে। নিহতের পরিবারের লোকজনের মধ্যে সন্দেহ হওয়ায় নজরুলকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে এমন অভিযোগ এনে গত ১৮/০৫/২০২২ইং তারিখে নিহতের মা নুরজাহান বেগম বাদি হয়ে মৌলভীবাজার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি হত্যা মামলা দায়ের করেন। কোনও ময়নাতদন্ত ছাড়া লাশ দাফন করা হয়েছে এমন অভিযোগ করা হলে লাশ উত্তোলন করে ফের ময়নাতদন্তের নির্দেশ দেয় আদালত।

নিহতের ভাই বদরুল ইসলাম জানান, তার ভাইকে ভাইয়ের স্ত্রী ও শশুর বাড়ির লোকজন পরিকল্পিত ভাবে হত্যা করেছে।

আদালেতের নির্দেশে নির্বাহী ম্যাজিস্ট্রেট অর্ণব মালাকারের উপস্থিতিতে শমশেরনগর পুলিশ ফাড়ির ইনচার্জ মোশাররফ হোসেনসহ সঙ্গীয় ফোর্স বৃহস্পতিবার দুপুরে লাশ উত্তোলন করে মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।

শমশেরনগর পুলিশ ফাড়ির ইনচার্জ (তদন্ত) মোশাররফ হোসেন জানান, আমরা আদালতের নির্দেশনা পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে নিহত নজরুল ইসলাম এর লাশ উত্তোলন করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন