দেশের সংবাদ

করোনা আক্রান্তদের বাড়িতে খাবার পৌঁছে দিলেন পৌর মেয়র

করোনা আক্রান্তদের বাড়িতে

কমলগঞ্জ: জেলা প্রশাসকের পক্ষ থেকে ত্রাণ বিতরণ করছেন উপজেলা নির্বাহী অফিসার আশেকুল হক || করোনা আক্রান্তদের বাড়িতে খাবার পৌঁছে দিলেন পৌর মেয়র

 

প্রধানমন্ত্রীর পক্ষ থেকে

করোনা আক্রান্তদের বাড়িতে খাবার পৌঁছে দিলেন পৌর মেয়র

মৌলভীবাজারের কমলগঞ্জের পৌর এলাকায় করোনা আক্রান্ত ২জনের বাড়িতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে খাদ্যসামগ্রী (বিভিন্ন ফলমূল ও ইফতার সামগ্রী) উপহার পৌছে দিলেন কমলগঞ্জ পৌরসভার মেয়র মো: জুয়েল আহমেদ। সোমবার(১১মে) বিকাল ৪টায় পৌর এলাকার আলেপুর গ্রামে করোনা আক্রান্ত ব্যাংক কর্মচারী ও কমলগঞ্জ পৌর এলাকার ভানুগাছ বাজারের ধানসিঁড়ি আবাসিক এলাকার আক্রান্ত লোকের বাড়িতে গিয়ে নিরাপদ দূরত্ব বজায় রেখে উপহারের এসব খাদ্যামগ্রী পৌছে দেন। এসময় উপস্থিত ছিলেন পৌরসভার কাউন্সিলর গোলাম মুগ্নী মুহিত, কাউন্সিলর মোঃ রমুজ মিয়া, সাংবাদিক অঞ্জন প্রসাদ রায় চৌধুরী, আশরাফ সিদ্দিকী পারভেজ, নিধু দেবনাথ প্রমুখ।

মণিপুরি মুসলিম ১২০ পরিবারের মধ্যে জেলা প্রশাসকের খাদ্য সামগ্রী বিতরণ

মৌলভীবাজারের কমলগঞ্জের আদমপুর ইউনিয়নের কর্মহীন মুসলিম মনিপুরী স¤প্রদায়ের ১২০ পরিবারের জন্য খাদ্য সামগ্রী পাঠালেন মৌলভীবাজার জেলা প্রশাসক নাজিয়া শিরিন। জেলা প্রশাসকের পক্ষ থেকে মনিপুরী লোকদের হাতে তুলে দেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আশেকুল হক। সোমবার ১১ মে দুপুর ১২টায় আদমপুরের কান্দিগাঁও গ্রামে জিকে সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে সামািজক দুরত্ব বজায় রেখে এসব খাদ্যের প্যাকেট বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিছ বেগম, সাংবাদিক মোস্তাফিজুর রহমান, হকতিয়ার খোলা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সাজ্জাদুল হক ও আদমপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. হেলাল উদ্দীন।

 

সিবিএনএ/এসএস


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে cbna24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

 

সংবাদটি শেয়ার করুন