প্রবাসের সংবাদ ফিচার্ড

মালয়েশিয়ার প্রধানমন্ত্রীর সঙ্গে ড. মোমেনের সাক্ষাৎ, কর্মী নিয়োগের আলোচনা

কর্মী-নিয়োগের-আলোচনা

মালয়েশিয়ার প্রধানমন্ত্রীর সঙ্গে ড. মোমেনের সাক্ষাৎ, কর্মী নিয়োগের আলোচনা!

বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী দাতুক সেরি ইসমাইল সাবরি ইয়াকোবের সাথে সাক্ষাৎ করেছেন। বুধবার সাক্ষাতে পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ ও মালয়েশিয়ার মধ্যে দ্বিপাক্ষিক কূটনৈতিক সম্পর্কের পঞ্চাশ বছর পূর্তি উপলক্ষে মালয়েশিয়ার নেতার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

তারা বাংলাদেশি কর্মী নিয়োগের ও পারস্পরিক স্বার্থের বিষয় নিয়ে আলোচনা করেন এবং আগামী দিনে দুই ভ্রাতৃপ্রতিম দেশের মধ্যে চমৎকার সম্পর্ক আরও জোরদার করার অঙ্গীকার পুনর্ব্যক্ত করেন। মালয়েশিয়ার প্রধানমন্ত্রীও অদূর ভবিষ্যতে পারস্পরিক সুবিধাজনক তারিখে বাংলাদেশ সফরের আগ্রহ প্রকাশ করেন।

আলোচনা শেষে মালয়েশিয়ার পররাষ্ট্রমন্ত্রী দাতো শ্রী সাইফুদ্দিন আবদুল্লাহ বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ডা. মোমেনের জন্য একটি মধ্যাহ্নভোজের আয়োজন করেন। তারা রোহিঙ্গা প্রত্যাবাসন, ওআইসি, ডি-৮ এবং বাণিজ্য ও বিনিয়োগের ক্ষেত্রে বর্ধিত সহযোগিতার প্রয়োজনীয়তার বিষয়ে আলোচনা করেন।

মন্ত্রী পরে মালয়েশিয়ার তাৎক্ষণিক সাবেক প্রধানমন্ত্রী এবং ন্যাশনাল রিকভারি কাউন্সিলের বর্তমান চেয়ারম্যান তান শ্রী মুহিউদ্দিন ইয়াসিনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

সূত্রঃ যুগান্তর

এফএইচ/বিডি


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন