কানাডার সংবাদ ফিচার্ড

ক্যানেডিয়ান বাংলাদেশি বিজনেস এন্ড প্রফেশনাল অ্যাসোসিয়েশন এর সভা অনুষ্ঠিত

ক্যানেডিয়ান বাংলাদেশি বিজনেস এন্ড প্রফেশনাল অ্যাসোসিয়েশন এর সভা অনুষ্ঠিত

মন্ট্রিয়ল ১৩ মে।।  গতকাল বৃহস্পতিবার ক্যানেডিয়ান বাংলাদেশি বিজনেস এন্ড প্রফেশনাল অ্যাসোসিয়েশন এর এক সভা মন্ট্রিয়লের ক্যাফে রয়েল রেস্টুরেন্ট ও পার্টি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে। সভায় বিভিন্ন পেশার বিপুল সংখ্যাক প্রবাসীরা উপস্থিত হয়েছিলেন।

ক্যানেডিয়ান বাংলাদেশি বিজনেস এন্ড প্রফেশনাল অ্যাসোসিয়েশন এর সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী  শামিমুল হাসান এবং সাধারন সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী সাইফুল পাটোয়ারী সভার শুরুতেই সংগঠনটির উদ্যেশ্য, আগামী কর্মপ্রন্থা, গঠনতন্ত্রসহ বিভিন্ন বিষয়ে আলোকপাত করেন।

সভায় উপস্থিত ছিলেন শাওন ইসলাম, অনুপ চৌধুরী মিঠু, কাজী রমজান, শিহাব উদ্দিন, তাজুল মোহাম্মদ, ইয়াহহিয়া আহমেদ, ড.ওয়াইজ আহমেদ, জোনায়েদ হোসেইন, রাসেল মির্জা, মোজাম্মেল হক, মনোয়ারা আখতার মৌ, মারজাহান আখতার তানিয়া, গোপেন দেব, সদেরা সুজন, শরীফ ইকবাল চৌধুরী, রেবসুকমল বিশ্বাস, মরতুজা বকসী, সুবীর চৌধুরী, তপন চৌধুরী, আব্দুল মুত্তালেব খন্দকার, মোহাম্মদ ফারুখ হোসেন, কামাল চৌধুরী, রনজিৎ মজুমদার, আব্দুর রহিম, এ.বি.এম বশীর উদ্দীন আহমেদ, শামীমুল হাসান, আব্দুর রশীদ খান, মমিনুল ইসলাম ভূঁইয়া, মাহফুজ রহমান খান, ড. রুকশানা নাজনীন, ড. মাহতাব চৌধুরী, আবু নাইম আমানউল্লাহ, মজিবুর রহমান, সাইফুল পাটওয়ারী, রাইয়ান হোসেইন, শফিকুর জামালী, বিজন কুমার সাহা, মাসুদ সিদ্দিকী এবং জাহিদ খান প্রমুখ।

সভায় উপস্থিত সদস্যরা একটি অরাজনৈতিক, অসাম্প্রদায়িক এবং বিভিন্ন পেশায় কর্মরত প্রবাসী বাংলাদেশিদেরকে নিয়ে একটি ব্যতিক্রমধর্মী সংগঠন গড়ার কথা অভিমত ব্যক্ত করেন এবং সর্বোপরি নতুন প্রজন্ম এবং নারীদেরকে সম্পৃক্ত করার জন্য আলোকপাত করেন।

সভায় সংগঠনের গঠনতন্ত্রের খসড়া প্রনয়ন করার নিমিত্তে পাঁচ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটির সদস্যরা হচ্ছেন বিশিষ্ট একাউন্টটেন্ট সুবীর চৌধুরী, ড. ওয়াইজ আহমেদ, ড. রুকশানা নাজনীন, ড. মাহতাব চৌধুরী, শামীমুল হাসান এবং সাইফুল পাটওয়ারী।

সভার পক্ষ থেকে আগামী ১৪ মে শনিবার ক্যানেডিয়ান বাংলাদেশি বিজনেস এন্ড প্রফেশনাল অ্যাসোসিয়েশন আয়োজিত বৈশাখী মেলায় উপস্থিত হবার জন্য সবাইকে অনুরোধ করা হয়।

সভার পক্ষ থেকে সংগঠনের সভাপতি শামিমুল হাসান এই সভায় উপস্থিত হবার জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে পরবর্তী সভা এবং গঠনতন্ত্র তৈরীর ব্যাপারে সবাইকে জানানো হবে বলে জানান।  সভার শেষ পর্বে ছিলো নৈশভোজ।

 


এসএস/সিএ

 


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন