দেশের সংবাদ ফিচার্ড

খালেদা জিয়াকে সিসিইউ থেকে কেবিনে স্থানান্তর

খালেদা-জিয়াকে-সিসিইউ
খালেদা জিয়াকে সিসিইউ থেকে কেবিনে স্থানান্তর

খালেদা জিয়াকে সিসিইউ থেকে কেবিনে স্থানান্তর

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে এভার কেয়ার হাসপাতালের সিসিইউ থেকে কেবিনে নেওয়া হয়েছে। বুধবার (১৫ জুন) দুপুর ১টা ১০ মিনিটের দিকে তাকে কেবিনে নেওয়া হয়। আজ বুধবার দুপুরে তার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন একথা জানান।

মঙ্গলবার (১৪ জুন) রাতে ডা. এ জেড এম জাহিদ হোসেন বলেছিলেন, মেডিক্যাল বোর্ডের সিদ্ধন্তে তিনি সিসিইতে (ক্রিটিক্যাল কেয়ার ইউনিট) আছেন। বুধবার চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

এজেডএম জাহিদ হোসেন বলেন, মেডিক্যাল বোর্ডের প্রধান অধ্যাপক শাহাবুদ্দিন তালুকদারসহ কার্ডিওলজিস্টরা সিসিইউতে ম্যাডামকে দেখেছেন। তারপর তাঁরা সিদ্ধান্ত নিয়েছেন যে, ম্যাডামকে কেবিনে রেখে পরবর্তী ফলোআপগুলো করা হবে। সেজন্য হাসপাতালের সিসিইউর যে সমস্ত সুযোগ-সুবিধা আছে সেগুলো কেবিনে সেট করে দুপুরে ম্যাডামকে কেবিনে শিফট করা হয়েছে। কেবিন থেকে তাঁকে পর্যবেক্ষণ করা হবে। তাঁর অবস্থার ওপর ভিত্তি করে মেডিক্যাল বোর্ড পরবর্তী সিদ্ধান্ত নেবে। আজ মেডিক্যাল বোর্ড বিকাল ৫টায় আবার বসবে।

গত শুক্রবার (১০ জুন) গভীর রাতে বুকের ব্যথা নিয়ে এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন খালেদা জিয়া। শনিবার দুপুরে খালেদা জিয়ার হৃৎপিণ্ডে এনজিওগ্রাম করে একটি ব্লক অপসারণ করে স্টেন্টিং করা হয়। বিএনপি চেয়ারপারসনের হৃৎপিণ্ডে আরও দুটি ব্লক রয়েছে। তবে সেখানে স্টেন্টিং করার মতো শারীরিক অবস্থা নেই বলে জানান চিকিৎসকেরা।

এফআই/বিডি

 


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

 

সংবাদটি শেয়ার করুন