অবিশ্বাস্য হলেও সত্য ফিচার্ড

ছয় বউকে একসাথে নিয়ে ঘুমাবেন স্বামী : বানালেন কোটি টাকার খাট

ছয়-বউকে-একসাথে-নিয়ে-ঘুমাবেন-স্বামী

ছয় বউকে একসাথে নিয়ে ঘুমাবেন স্বামী তাই কোটি টাকা খরচ করে বানালেন খাট! 

ছয় বউকে একসাথে নিয়ে ঘুমাতে অভিনব পদ্ধতি বের করেছেন ব্রাজিলের এক ব্যক্তি, তৈরি করেছেন ২০ ফিট বাই ৭ ফিট একটি খাট। ঐ ব্যক্তির নাম আর্থার এবং তিনি একজন ইন্টারনেট সেলেব্রিটি।

২০২১ সালে তিনি প্রথম স্ত্রীর অনুমতি নিয়ে একের পর এক বিয়ে করতে শুরু করেন। এক পর্যায়ে তার স্ত্রীর সংখ্যা ৯ জনে গিয়ে দাঁড়িয়েছিল। যদিও তার চার স্ত্রী তাকে ডিভোর্স দিয়েছে। এরপর তিনি আরও একজনকে বিয়ে করেন এবং বর্তমানে তার স্ত্রী সংখ্যা ৬ জন। আর্থারের ইচ্ছা তিনি তার সকল স্ত্রীকে নিয়ে একসঙ্গে ঘুমাবেন।

টাইমসনিউজ জানিয়েছে, এই চিন্তা অনুযায়ী আর্থার ২০ ফিটের একটি বিছানার অর্ডার দেয়। এই খাটটি বানাতে সময় লেগেছে ১৫ মাস। এই খাটটিকে পোক্ত করতে ৯৫০টি স্ক্রু ব্যবহার করা হয়েছে এবং খরচ হয়েছে বাংলাদেশি টাকায় প্রায় এক কোটি টাকা।

জানা গেছে, প্রাপ্ত বয়স্কদের সাইট অনলি ফ্যানসেও আর্থারের একটি অ্যাকাউন্ট রয়েছে। যেখানে তারা নিজেদের গোপন ছবি ও ভিডিও শেয়ার করেন। নানা টিপস শেয়ার করেন। আর সেখান থেকেই লাখ লাখ টাকা আয় করেন তারা।

আর্থার তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ২০ ফিটের বিছানার ছবি শেয়ার করে লিখেছেন, কয়েক মাসের সম্পর্কের অভিজ্ঞতার পর আমি বাস্তব একটি সমাধান বের করার চেষ্টা করেছি। আমি বিশ্বের সবচেয়ে বড় বিছানা তৈরি করেছি!

আর্থারের স্ত্রীরা হচ্ছে, লুয়ানা কাজাকি (২৭), এমেলি সুজা (২১),ভালকুরিয়া সান্তোস (২৪), ওলিন্ডা মারিয়া (৫১), ডামিয়ানা (২৩) এবং আমান্ডা আলবুকার্ক (২৮)।

আর্থার জানিয়েছেন, তিনি তার প্রতিটি স্ত্রীর সাথে একটি করে বাচ্চা নিতে চান যাতে তাদের কেউ মন খারাপ না করে।

CBNA24 অনলাইন ডেস্ক (এফএইচ/বিডি)
সংবাদটি শেয়ার করুন