কানাডার সংবাদ

জুইস জেনারেল হাসপাতালে মৌলভীবাজার জেলা সমাজ কল্যাণ সমিতির  উদ্যোগে সম্মুখ যোদ্ধাদের জন্য খাদ্য সরবরাহ

জুইস জেনারেল হাসপাতালে মৌলভীবাজার জেলা সমাজ কল্যাণ সমিতির  উদ্যোগে সম্মুখ যোদ্ধাদের জন্য খাদ্য সরবরাহ

মৌলভীবাজার জেলা সমাজ কল্যাণ সমিতি ক্যুইবেকের  উদ্যোগে সম্মুখ যোদ্ধাদের জন্য খাদ্য সরবরাহ করা হয়েছে।  আজ দুপুরে মন্ট্রিয়লের জুইস জেনারেল হাসপাতালে মৌলভীবাজার জেলা সমাজ কল্যাণ সমিতি, ক্যুইবেক – মন্ট্রিয়লের পক্ষ থেকে কোভিড-১৯ -এর দুর্যোগময় সময়ে পেন্ডামিকের দুরবস্থাতে জীবনমৃত্যুর সম্মুখীন হয়ে মানুষের জীবন বাঁচাতে যারা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন সেইসব সম্মুখ যোদ্ধাদের জন্য বিনম্র শ্রদ্ধা আর ভালোবাসা জানিয়ে এই খাদ্য সরবরাহের উদ্যোগটি গ্রহণ করা হয়।

এমন সুন্দর এবং মানবিক কাজে মৌলভীবাজার জেলা সমাজ কল্যাণ সমিতি, ক্যুইবেক প্রশংসার দাবিদার। জুইস জেনারেল হাসপাতালে সম্মুখযোদ্ধাদেরকে (কভিক ১৯ ( করোনাভাইরাস ) এ আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবায় সরাসরি কর্মরত চিকিৎসক, নার্স ও অন্যান্য স্বাস্থ্যকর্মিদের) খাবার সরবরাহ করার সময় মৌলভীবাজার জেলা কল্যাণ সমিতি, ক্যুইবেকের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি গোলাম মোতাহের মিয়া, দীপক ধর অপু, বাবলা দেব, আব্দুল কাইয়ূম, ইমানী আহমদ ও মুনমুন দেব  । হাসপাতালে খাদ্য সরবরাহের সমন্নয়কারী এবং তত্ত্ববধানে ছিলেন হাসপাতালের সম্মুখযোদ্ধা শর্মিলা ধর, সুপ্তা কর ও শেলী দেব ।

স্বাস্থ্যবিধি মেনেই ফুড প্যাক চিকেন বিরানি সরবরাহ করেন কারিমেলা রেস্টুরেন্টের প্রধান আল ইমরান।

সিবিএনএ এবং দেশদিগন্ত মিডিয়ার পক্ষ থেকে এমন উদ্যোগকে স্বাগত জানিয়ে মৌলভীবাজার জেলা সমাজ কল্যাণ সমিতি, ক্যুইবেককে ধন্যবাদ জানানো হয়, অবশ্যই তা প্রশংসার দাবি রাখে।  ইতোমধ্যে মন্ট্রিয়লের সনাতন ধর্ম মন্দিরের পক্ষ থেকেও মন্ট্রিয়ল জেনারেল হাসপাতাল ও জুইস জেনারেল হাসপাতালে খাদ্য সরবরাহ করা হয়েছে। সত্যিই প্রশংসনীয় জয় হোক মানবতার এই উদ্যোগের সাথে জড়িত সকলের প্রতি রইলো আন্তরিক কৃতজ্ঞতা। অভিনন্দন ও শুভকামনা। বিভিন্ন সংগঠন তা অব্যাহত রাখবে বলে আশা করা যাচ্ছে।

সিবিএনএ/এসএস


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে cbna24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

সংবাদটি শেয়ার করুন