কানাডার সংবাদ ফিচার্ড

টরন্টোতে সিএনবিডি টিভির জমজমাট উদ্বোধনী অনুষ্ঠান

টরন্টোতে সিএনবিডি টিভির জমজমাট উদ্বোধনী অনুষ্ঠান

টরন্টো শহরে যাত্রা শুরু করলো আরও একটি টিভি চ্যানেল। স্থানীয় সময় শনিবার (৩০ জুলাই) সন্ধ্যায় নন্দন টিভির কার্যালয়ে সিএনবিডি টিভির জমজমাট উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে সম্প্রচার কার্যক্রম শুরু করে প্রতিষ্ঠানটি।

এতে প্রধান অতিথি ছিলেন, কনসুলার জেনারেল লুৎফর রহমান এবং বিশেষ অতিথি ছিলেন- বাংলাদেশ বিজনেস চেম্বারের প্রেসিডেন্ট এইচ এম ইকবাল, সিটি কাউন্সিলার গেরি ক্রাফোর্ড, আওয়ামী লীগ নেতা আজিজুর রহমান প্রিন্স ও সিএনবিডি টিভির প্রেসিডেন্ট মো. হাসান।

অনুষ্ঠানে বক্তৃতা করেন ইকবাল রুশদ, তপন সাঈদ, জয়ন্ত বণিক, আব্দুল হালিম মিয়া, শওগত আলী সাগর প্রমুখ। অনুষ্ঠানে বক্তারা এই চ্যানেলের শুভ কামনা করে বলেন, প্রবাসের মাটিতে সিএনবিডি নিউজ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে এবং গণ মাধ্যমে নতুন মাত্রা যুক্ত করবে। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- সাংবাদিক সাইফুল্লাহ মাহমুদ দুলাল, ব্যারিস্টার কামরুল হাফিজ, এনআর টিভির সিইও এবং সাপ্তাহিক বাংলা মেইলের সম্পাদক শহিদুল ইসলাম মিন্টু, সাংবাদিক মাহবুব ওসমানী, সুমন জাফরসহ শহরের গণ্যমান্য ব্যক্তি। সিএনবিডি টিভির প্রেসিডেন্ট মো. হাসান বলেন, আমরা আমাদের এই চ্যানেলের মাধ্যমে সামাজিক দায়িত্ব পালন করতে চাই। তুলে ধরতে চাই আমরা স্বদেশের গৌরব। অনুষ্ঠানে গজল পরিবেশন করেন মোর্তুজা সজিব। তিন ঘণ্টাব্যাপী এই জমজমাট উদ্বোধনী অনুষ্ঠানের সমাপ্তি ঘটে নৈশভোজের মাধ্যমে।

কানাডা-বাংলাদেশ নিউজেএজেন্সি-সিবিএনএ২৪ডটকম এবং দেশদিগন্ত মিডিয়ার প্রধান নির্বাহী সদেরা সুজন এবং প্রধান উপদেষ্টা বিদ্যুৎ ভৌমিক সিএনবিডি টিভির জন্মলগ্নে সবাইকে শুভেচ্ছা, অভিনন্দন এবং স্বাগতম জানিয়ে বলেন চ্যানেলটি দেশ-মাটি ও মানুষের পাশাপাশি প্রবাসীদের কথা বলবে, কানাডায় বসবাসরত বাংলাদেশিদের কথা বলবে। বাংলাদেশের স্বাধীনতা, মুক্তিযুদ্ধ, সত্য-সুন্দর এবং অসাম্প্রদায়িক চেতনায় এগিয়ে যাবে এ প্রত্যাশা। শুভ কামনা টিভি চ্যানেল এবং সিএনবিডি টিভির প্রেসিডেন্ট মো. হাসান-এর জন্য।


 

এসএস/সিএ

 


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন