কানাডার সংবাদ

টিটুর মরদেহ দেশে পরিবারের কাছে পাঠাতে সাহায্যের প্রয়োজন

প্রবাসী আর্কিটেক্ট ইঞ্জিনিয়ার আহসান উল্লাহ টিটু

আর্কিটেক্ট ইঞ্জিনিয়ার আহসান উল্লাহ টিটুর মরদেহ দেশে পরিবারের কাছে পাঠাতে সাহায্যের প্রয়োজন


সিবিএনএ নিউজ ডেস্ক।।  প্রবাসী আর্কিটেক্ট ইঞ্জিনিয়ার আহসান উল্লাহ টিটু-এর মরদেহ দেশে তাঁর পরিবারের কাছে পাঠানোর জন্য অর্থের প্রয়োজন হওয়াতে প্রবাসীদের কাছে সহযোগিতা চাওয়া হয়েছে।

গত ২৫ জুলাই, শনিবার রাত ৯.২০ মিনিটে মন্ট্রিয়লের ভারদুন হাসপাতালে ব্লাডক্যান্সারে আক্রান্ত হয়ে আহসান উল্লাহ টিটু (৪৫) মৃত্যুবরণ করেন ( ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন) । মাত্র কয়েকমাস পূর্বে সোনার হরিণ  ধরার আশায় ইতালি থেকে যুক্তরাষ্ট্র হয়ে মন্ট্রিয়ল এসেছিলেন স্থায়িভাবে বসবাস করবেন বলে।  নিয়তির নির্মম পরিহাস মন্ট্রিয়লে আসার পর পরই অসুস্থ হলে হাসপাতালে সব পরীক্ষার পর শরীরে ব্লাড ক্যান্সার ধরা পড়ে এবং ডাক্তার তার জীবনপরিধি মাত্র তিনমাস বলে দিয়েছিলেন।

গত শনিবার আহসান উল্লাহ   টিটু চলে গেলেন না ফেরার দেশে। কানাডায় তার আত্মীয়-স্বজন বলতে তেমন কেউ নেই অপরদিকে দেশের বাড়ি কুমিল্লায় তাকে শেষ দেখার জন্য তার মা, স্ত্রী এবং কন্যা অপেক্ষারত।

আর্কিটেক্ট ইঞ্জিনিয়ার আহসান উল্লাহ টিটু মন্ট্রিয়লে নবাগত হওয়াতে কমিউনিটিতে তার তেমন কোন পরিচিতি ছিলো না।  তারপরের একজন তরুণ প্রকৌশলী বড্ড অসময়ে চলে যাওয়াতে কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে।

তার মরদেহ দেশে পাঠাতে হলে বিমান ভাড়াসহ আনুসাঙ্গিক অনেক খরচ রয়েছে যা দু,তিন জনের পক্ষে কষ্টসাধ্য হওয়াতে কমিউনিটি নেতা জয়দত্ত বড়ুয়া প্রবাসীদেরকে অনুরোধ করেছেন সহযোগিতার হাত প্রসারিত করার জন্য। (514)791-6734, (514)836-6002 এবং (514) 815-0632 ফোন নম্বরে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।

 

 

সিএ/এসএস


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

সংবাদটি শেয়ার করুন