প্রবাসের সংবাদ ফিচার্ড

ফোবানার অ্যাডহক কমিটির চেয়ারম্যান আতিক, এক্সিকিউটিভ সেক্রেটারি ড. রফিক

আতিকুর রহমান ও ড. রফিক খান

ফোবানার অ্যাডহক কমিটির চেয়ারম্যান আতিক, এক্সিকিউটিভ সেক্রেটারি ড. রফিক

‘ফেডারেশন অব বাংলাদেশি অ্যাসোসিয়েশন্স ইন নর্থ আমেরিকা’র (ফোবানা) বর্তমান কমিটি বাতিল করে অ্যাডহক কমিটি গঠন করা হয়েছে।বুধবার ভার্চুয়ালি ফোবানার এক সধারণ সভায় এই কমিটি গঠন করা হয়। গঠিত এই কমিটির চেয়ারম্যান আতিকুর রহমান আতিক এবং এক্সিকিউটিভ সেক্রেটারি নির্বাচিত হয়েছেন ড. রফিক খান।

ফোবানার ৩৫টি সংগঠনের প্রতিনিধি এই সভায় যোগদান করেন এবং আরও ১৩টি সংগঠন এই সভার সিদ্ধান্তের সঙ্গে সহমত পোষণ করে নতুন নেতৃত্বকে অভিনন্দন জানান।

ভার্চুয়ালি মিটিং প্রসঙ্গে বৃহস্পতিবার সকালে সাবেক চেয়ারম্যান জাকারিয়া চৌধুরী জানান, ফোবানায় বিভিন্ন অনিয়ম, স্বেচ্ছাচারিতা, ফেডারেল ক্রিমিনাল সিন্ডিকেটের মাধ্যমে ফোবানা নিয়ন্ত্রণ, বিশেষ করে বিগত এক্সিকিউটিভ কমিটির সভায় চেয়ারম্যান, সেক্রেটারি ও জয়েন্ট সেক্রেটারি কর্তৃক তিনজন সাবেক চেয়ারম্যানের মাইক বন্ধ ও দুজনকে সভা থেকে বের করে দেওয়ার ধৃষ্টতাসহ বিভিন্ন কারণে ফোবানার চেয়ারম্যান রেহান রেজা ও এক্সিকিউটিভ সেক্রেটারি মাসুদ রব চৌধুরীর নেতৃত্বাধীন কমিটিকে বাতিল করা হয়েছে।

আলোচনার ভিত্তিতে খুব শিগগিরই ফোবানার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে বলে সভায় জানান ফোবানার নতুন চেয়ারম্যান আতিকুর রহমান আতিক। ফোবানা সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য চেয়ারম্যান আতিকুর রহমান আতিক ৯৫৪-৮১৮-২৯৭০ এবং এক্সিকিউটিভ সেক্রেটারি ড. রফিক খান ২৮১-৪৬০-৯১০১ অথবা ইমেলে ([email protected]) যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন।


 

এসএস/সিএ

 


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন