ফিচার্ড সাহিত্য ও কবিতা

বইমেলায় এসেছে শিব্বীর আহমেদ’র শিশুতোষ গল্পের বই ’ভয়ানক ধামী’

বইমেলায় এসেছে শিব্বীর আহমেদ শিশুতোষ গল্পের বইভয়ানক ধামী

ঢাকা: প্রবাসী কথাসাহিত্যিক সাংবাদিক শিব্বীর আহমেদ’র শিশুতোষ গল্পের বই ’ভয়ানক ধামী’ প্রকাশ করল দেশের শীর্ষস্থানীয় প্রকাশনা প্রতিষ্ঠান অনন্যা। ৩ মার্চ বৃহষ্প্রতিবার বইমেলা ২০২২ এ অনন্যা প্যাভেলিয়ন ১৫ এ পাওয়া যাচ্ছে বইটি। ’ভয়ানক ধামী’ বইটি শিব্বীর আহমেদ’র ২৮তম বই এবং ধামীয়ান সিরিজের দ্বিতীয় বই।

’ভয়ানক ধামী’ বইটির অলংকরন ও প্রচ্ছদ করেছেন দেলোয়ার রিপন। বইটির বিক্রয়মূল্য ২ শত টাকা। এছাড়াও প্রকাশনা সংস্থা অনন্যা মেলায় এনেছে লেখকের কাব্যগ্রন্থ ’মায়া’। এটি লে০খকের চতুর্থ কাব্যগ্রন্থ এবং ২৭তম বই। কাব্যগ্রন্থ ’মায়া’ পাওয়া যাচ্ছে বইমেলার অনন্যা প্যাভেলিয়ন ১৫ তে। এছাড়া রকমারী ডট কম সহ বিভিন্ন অনলাইনে বইটি ২৫% ছাড়মূল্যে পাওয়া যাচ্ছে।

শিব্বীর আহমেদ জাতীয় সংসদের ২৫৭ আসনের (লাকসাম-মনোহরগঞ্জ) সাবেক প্রাদেশিক পরিষদ সদস্য, জাতীয় সংসদের প্রাক্তন সদস্য গেরিলা ট্রেনিংপ্রাপ্ত মুক্তিযোদ্ধা মরহুম আলহাজ¦ মৌলভী জালাল আহমেদ’র সন্তান। ১৯৯৪ সালে তিনি ম্যানেজম্যান্টে মাষ্টার্স ডিগ্রী অর্জন করেন। ২০০১ সালে তিনি যুক্তরাষ্ট্রের মিনিসোটা রাজ্যের সেন্ট থমাস বিশ্ববিদ্যালয় থেকে সফটওয়ার ইঞ্জিনিয়ারিং এ মাষ্টার্স অব সফটওয়ার সিষ্টেম (এমএসএস) ডিগ্রী অর্জন করেন।

সাংবাদিকতা সাহিত্য ও সাংস্কৃতিক চর্চা কমিউনিটি সেবা এবং কর্মক্ষেত্রে বিশেষ আবদানের জন্য শিব্বীর আহমেদ সাউথ এশিয়ান রাইটার্স এন্ড জার্নালিষ্ট ফোরাম সাহিত্য সম্মাননা ২০২১, ফোবানা চেয়ারম্যান অ্যাওয়ার্ড ২০২১, ক্লোজআপ ওয়ান এওয়ার্ড, ফোবানা এওয়ার্ড, গুড সিটিজেন অ্যাওয়ার্ড, একতারা অ্যাওয়ার্ড, বাংলা নববর্ষ সম্মাননা সহ নানা অ্যাওয়ার্ড লাভ করেন। শিব্বীর আহমেদ বর্তমানে তথ্য ও প্রযুক্তি বিশেষজ্ঞ হিসাবে কর্মরত আছেন। -বিজ্ঞপ্তি





সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন