কানাডার সংবাদ ফিচার্ড

বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অফ ক্যালগেরির বাংলাদেশে শীত বস্ত্র বিতরণ

বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অফ ক্যালগেরির বাংলাদেশে শীত বস্ত্র বিতরণ

জনকল্যাণ মূলক কার্যক্রমের অংশ হিসেবে বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অব ক্যালগেরি বাংলাদেশের শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে। নীলফামারীর ডোমার এবং রাজশাহীর পুঠিয়ার প্রায় সাড়ে চারশত শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্রের কম্বল বিতরণ করা হয়।

উল্লেখ্য বাংলাদেশি কমিউনিটির বিভিন্ন মানুষের কাছ থেকে অর্থ সংগ্রহ করে বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অফ ক্যালগেরি ইতিমধ্যেই তাদের নিয়মিত জনকল্যাণমূলক কার্যক্রমের অংশ হিসেবে ক্যালগেরির বিভিন্ন মানুষের মাঝে শীতবস্ত্র ও খাদ্য বিতরন করে আসছে। এ বছর তারা বাংলাদেশের দুটি জেলায় শীতবস্ত্র বিতরণের সিদ্ধান্ত নেয়। তারই অংশ হিসেবে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অব ক্যালগেরির সভাপতি মো. রশিদ রিপন জানান, ব্যতিক্রমী এ কর্মসূচির আওতায় এ বছরই আমরা প্রথম বারের মত বাংলাদেশের শীতার্ত ও দরিদ্র প্রায় সাড়ে চারশত পরিবারের মধ্যে কম্বল দিতে সক্ষম হয়েছি। ভবিষ্যতেও আমাদের এই অগ্রযাত্রা অব্যাহত থাকবে।

বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অব ক্যালগেরির সাধারণ সম্পাদক জয়ন্ত বসু বলেন, সেবামূলক এই কর্মসূচিতে অংশ নেওয়া ক্যালগেরির প্রবাসী বাঙালিদের প্রতি কৃতজ্ঞতা জানাই।

উল্লেখ্য বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অফ ক্যালগেরি বিভিন্ন সময়ে জনকল্যাণমূলক কাজে সক্রিয়ভাবে অংশগ্রহণ করে আসছে।

 





সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

 

সংবাদটি শেয়ার করুন