ফিচার্ড বিনোদন

বিয়ে করে পায়ে বেড়ি পরতে চান না জয়া আহসান

বিয়ে-করে-পায়ে-বেড়ি-পরতে-চান-না-জয়া-আহসান

বিয়ে করে পায়ে বেড়ি পরতে চান না জয়া আহসান!

এপার-ওপার দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। ইতিমধ্যে তিনি  নাম লিখিয়েছেন বলিউডেও। ৩৯ বছর বয়সেও রুপের আলো ছড়াচ্ছেন লাস্যময়ী অভিনেত্রী জয়া আহসান। সম্প্রতি একটি বিয়ের অনুষ্ঠানে তিনি নিজের বিয়ে নিয়ে কথা বলেছেন।

রাজধানীর বিভিন্ন বিয়ের অনুষ্ঠানে হঠাৎ করেই হাজির হয়ে বর-কনেকে চমকে দিচ্ছেন দর্শক নন্দিত এই অভিনেত্রী। মূলত এটি একটি প্রতিষ্ঠানের ক্যাম্পেইনের অংশ। প্রতিষ্ঠানের একটি পণ্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন তিনি। আর সেই ক্যাম্পেইনের প্রচারের অংশ হিসেবেই বিয়ের অনুষ্ঠানে হুটহাট হাজির হয়ে যান তিনি।

তবে অন্যের বিয়ের অনুষ্ঠানে হঠাৎ অভিনেত্রীকে হাজির হতে দেখায় তার বিয়ে নিয়েও প্রশ্ন উঠেছে ভক্ত-অনুরাগীদের মনে। কবে বিয়ে করছেন তাদের পছন্দের এই তারকা?

একটি বিয়ের অনুষ্ঠানে হাজির হয়ে নিজের বিয়ে নিয়ে সোজাসাপটা উত্তর দিয়েছেন জয়া। তিনি বলেন, “আমি এখন খুবই ভালো আছি। কেন আমার পায়ে বেড়ি পরাতে চাইছেন আপনারা।”

তিনি আরও বলেন, “আমার তো কোনো ইচ্ছা নেই বিয়ে করার। আসলে কোনো কিছুই নির্দিষ্ট করে কখনও বলা যায় না, কখন কী হয়! কিন্তু আপাতত বিয়ের ইচ্ছা নেই আমার।”

প্রসঙ্গত, বলিউডে অভিনীত জয়ার ছবিতে তার বিপরীতে দেখা যাবে খ্যাতিমান অভিনেতা পঙ্কজ ত্রিপাঠিকে। এতে আরও অভিনয় করেছেন সানজানা সাঙ্ঘি, মালায়লাম অভিনেত্রী পার্বতী থিরুবথু প্রমুখ। চলতি বছরেই প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটি।

সূত্র : আরটিভি অনলাইন



এফএইচ/বিডি
সংবাদটি শেয়ার করুন