কানাডার সংবাদ

বিশিষ্ট ব্যবসায়ি কৃষ্ণ পালের মৃত্যুতে কানাডা প্রবাসীদের শোক


বিশিষ্ট ব্যবসায়ি কৃষ্ণ পালের মৃত্যুতে কানাডা প্রবাসীদের শোক

মৌলভীবাজারের শ্রীমঙ্গলের ঐতিহ্যবাহি এবং অভিজাত সুধা ও স্বাদ মিষ্টান্ন ভান্ডারের সত্বাধীকারি শ্রী কৃষ্ণ পাল আর নেই। বড্ড অসময়ে চলে গেছেন না ফেরার দেশে। গতকাল ৬ আগস্ট হৃদরোগে আক্রান্ত হলে উন্নত চিকিৎসার জন্য সিলেট নেওয়ার পথে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬১ বছর।  মৃত্যুকালে স্ত্রী-পুত্রসহ  অসংখ্য আত্মীয় স্বজন গুনগ্রাহী রেখে গেছেন। প্রয়াত শ্রী কৃষ্ণ পাল মৌলভীবাজারের সুপরিচিত ব্যবসায়ি এবং শ্রীমঙ্গলের রাজনৈতিক, সামাজিক কর্মকান্ডে  অতপ্রোত ভাবে জড়িত ছিলেন । তাঁর মৃত্যুতে মৌলভীবাজারের পাশাপাশি কানাডা প্রবাসীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। তাঁর মৃত্যুতে বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন এবং ব্যক্তিবর্গরা গভীর শোক প্রকাশ করেছেন। কমলগ্ঞ্জ-শ্রীমঙ্গল এলাকার সংসদ সদস্য সাবেক চীফ হুইপ উপাধ্যক্ষ ড. এম এ শহীদ, শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান রনধীর কুমার দেব, পৌর মেয়র মোঃ মহসীন আলী, শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, বিএনপি, কমিউনিস্ট পার্টি, উদীচীসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক এবং রাজনৈতিক সংগঠন পৃথক পৃথকভাবে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।    প্রয়াত কৃষ্ণ পাল কানাডার টরন্টো প্রবাসী এবং একসময়ের স্বৈরাচার বিরোধি আন্দোলনের অন্যতম যোদ্ধা আওয়ামীলীগের দুর্দিনের কান্ডারী সাবেক যুবলীগ নেতা সুশীল পাল খোকা,  তাপস পাল, আশীষ পাল ও পলাশ পালের বড় ভাই। এছাড়াও মন্ট্রিয়লের সুপরিচিত উপস্থাপিকা মল্লিকা পালের বড় বোনের জামাই এবং বিশিষ্ট কন্ঠ শিল্পী ও উপস্থাপিকা শর্মীলা ধরের ছোট বোনের ভাসুর। প্রয়াত কৃষ্ণ পালের ছোট ভাই সাবেক ছাত্রইউনিয়ন নেতা সত্য রঞ্জন পাল কালিয়া বাংলাদেশেই রয়েছেন।

গতকাল রাতেই তাঁর শেষকৃত্যানুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ভালোবাসা আর শ্রদ্ধায় বিপুল সংখ্যাক শ্রীমঙ্গলবাসী শেষ বিদায় জানিয়েছেন প্রিয় মানুষকে।

তাঁর মৃত্যুতে টরন্টোতে প্রবাসী ভাইদের বাসায় এবং মন্ট্রিয়লে মল্লিকা পালের বাসায় কমিউনিটির  ব্যক্তিবর্গরা উপস্থিত হয়ে শোক প্রকাশের পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমেও শোক প্রকাশ করছেন। তাঁর অকাল প্রয়াণে দেশদিগন্ত মিডিয়া এবং কানাডা-বাংলাদেশ নিউজ এজেন্সি সিবিএনএ২৪ডটকমের পক্ষ থেকে তাঁর আত্মার শান্তি কামনা করে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে।

 

সিএ/এসএস


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে cbna24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

সংবাদটি শেয়ার করুন