কানাডার সংবাদ

মন্ট্রিয়লের আসিফ ইমরান খান রিশাদ আর নেই

আসিফ ইমরান খান রিশাদ

মন্ট্রিয়লের আসিফ ইমরান খান রিশাদ আর নেই বড্ড অসময়ে চলে গেছেন না ফেরার দেশে।  মন্ট্রিয়লের আসিফ ইমরান খান রিশাদ  (৩২) আজ আজ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহির রাজিউন) রিশাদ গত ফেব্রুয়ারিতে বাংলাদেশে গিয়েছিলেন এবং মাত্র কিছুদিন আগে পরিণয় সূত্রে আবদ্ধ হয়েছিলেন।  

বাবা, শহীদুল ইসলাম খান, সিরাজগঞ্জ -৫ (বেলকুচি-কামারখন্দের) আসনের সাবেক সংসদ সদস্য এবং মা  বুলবুল নাহার বকুল ছিলেন প্রাক্তন অধ্যক্ষ ।  সংসদ সদস্য শহিদুল ইসলাম খানের পুত্র রিশাদ মন্ট্রিয়লে বেশ পরিচিত ছিলেন তাঁর স্বেচ্ছাসেবী কাজের  মাধ্যমে। তিনি লিবারেল পার্টির একজন সক্রিয় সমর্থক ছিলেন, গত নির্বাচনে প্রধানমন্ত্রী জাস্টিন ট্রডোর পক্ষে সার্বাক্ষণিক কাজ করেছেন। তিনি অত্যন্ত প্রাণবন্ত বন্ধুবৎসল ছিলেন।

বাংলাদেশ এসোসিয়েশন অব মন্ট্রিয়ল সভাপতি সাংবাদিক মনিরুজ্জামান ও সাধারণ সম্পাদক হাফিজুর রহমান এক শোক বার্তায় আসিফ ইমরান খান রিশাদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে।

বিভিন্ন অনুষ্ঠানে ভলান্টিয়ার হিসেবে তাঁর সহযোগীতার কথা কৃতজ্ঞ চিত্তে স্মরণ করছে বাংলাদেশ এসোসিয়েশন অব মন্ট্রিয়ল। 

আসিফ ইমরান খান রিশাদ এর মৃত্যু সংবাদে মন্ট্রিয়লে পরিচিত প্রবাসীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। আসিফ ইমরান খান রিশাদ এর পিতা সাবেক সংসদ সদস্য মন্ট্রিয়লে খুবই পরিচিত কমিউনিটি নেতা। মন্ট্রিয়লের সুপরিচিত রিয়েলএস্টেট ব্যবসায়ী রশিদ খান বন্ধু পুত্রের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন পরিবারের প্রতি।

সিবিএনএ/এসএস


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে cbna24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 1 =