কানাডার সংবাদ

কানাডা প্রবাসী, বীর মুক্তিযোদ্ধা দুরুদ মিয়া আর নেই

বীর মুক্তিযোদ্ধা, প্রাক্তন শিক্ষক, সাবেক নির্বাচিত ইউপি চেয়ারম্যান এবং কানাডা প্রবাসী দুরুদ মিয়া

বীর মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগ নেতা, প্রাক্তন শিক্ষক, কমলগঞ্জ উপজেলার মুন্সিবাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মন্ট্রিয়ল প্রবাসী কমিউনিটি নেতা দুরুদ মিয়া আর নেই। চলে গেছেন না ফেরার দেশে। দেশে অবস্থানরত অবস্থায় সিলেটের একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন) তিনি দীর্ঘদিনধরে কানাডার মন্ট্রিয়লে সপরিবারে বসবাস করে আসছিলেন। মৃত্যুকালে স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

তিনি মন্ট্রিয়লের খুব সুপরিচিত সদালাপী, বন্ধুবৎসল, ধর্মপ্রাণ সজ্জন ব্যক্তি হিসেবে পরিচিত ছিলেন।  তিনি কানাডার জালালাবাদ সমিতি, মৌলভীবাজার জেলা সমাজ কল্যাণ সমিতি, কানাডা আওয়ামীলীগসহ বিভিন সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন। তিনি মৌলভীবাজার সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রয়াত প্রাক্তন শিক্ষক জনাব মছদ্দর আলীর জামাতা।

তাঁর মৃত্যু সংবাদে কানাডার বিভিন্নশহরে বসবাসরত প্রবাসীসহ বাংলাদেশের মৌলভীবাজারে শোকের ছায়া নেমে আসে। তাঁর মৃত্যুতে বিভিন্ন সংগঠন, ব্যক্তিবর্গরা আত্মার মাগফেরাত কামনা করে গভীর শোক এবং পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। কমলগঞ্জ-শ্রীমঙ্গল নির্বাচনী এলাকার ছয়বারের নির্বাচিত সংসদ সদস্য সাবেক চীফ উইপ মুক্তিযোদ্ধা ড. উপাধ্যক্ষ এম এ শহীদ  বন্ধু মুক্তিযোদ্ধা দুরুদ মিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। তিনি এক শোক বার্তায় বলেন দুরুদ মিয়া ছিলেন আমার খুব ঘনিষ্ঠ বন্ধু, শৈশব থেকেই একসঙ্গে বড় হয়ে উঠা আত্মার আত্মীয়। তাঁর মৃত্যুতে গভীর শোক এবং পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।

তাঁর মুত্যু সংবাদ প্রবাসে পৌছলে শোকের ছায়া নেমে আসে,  সোশ্যাল মিডিয়ায় গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে স্ট্যাটাস দিয়ে বিনম্র শ্রদ্ধা জানাচ্ছেন।

প্রাক্তন শিক্ষক, কমিউনিটি নেতা এবং বীর মুক্তিযোদ্ধা দুরুদ মিয়ার মৃত্যুতে কানাডা-বাংলাদেশ নিউজ এজেন্সি, সিবিএনএ২৪ডটকম এবং দেশদিগন্ত মিডিয়ার পক্ষ থেকে গভীর শোক বিনম্র শ্রদ্ধা এবং পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে। তিনি দেশদিগন্ত মিডিয়া পরিবারের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক ছিলো।

 

সিএ/এসএস


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

সংবাদটি শেয়ার করুন