কানাডার সংবাদ ফিচার্ড

পোর্ট অব মন্ট্রিয়লে প্রায় ৬০০ চুরি যাওয়া গাড়ি উদ্ধার করা হয়েছে

পোর্ট অব মন্ট্রিয়লে প্রায় ৬০০ চুরি যাওয়া গাড়ি উদ্ধার করা হয়েছে

বিদ্যুৎ ভৌমিক , সিবিএনএ নিউজ ডেস্ক, মন্ট্রিয়ল। অসংখ্য পুলিশ এবং কানাডা বর্ডার সার্ভিসেস এজেন্সি (CBSA) এর মধ্যে যৌথ অভিযানের পর পোর্ট অব মন্ট্রিয়লে প্রায় ৬০০ চুরি যাওয়া গাড়ি উদ্ধার করা হয়েছে। এসব গাড়ীর মূল্য প্রায় ৩৪.৫ মিলিয়ন ডলার

কানাডা বর্ডার সার্ভিসেস এজেন্সি ( CBSA) সেইসাথে অন্টারিও এবং কুইবেক পুলিশ বাহিনীর প্রতিনিধিরা বুধবার মন্ট্রিয়লে এই ঘোষণা দিয়েছেন, “চুরি যাওয়া যানবাহন আটকানোর ক্ষেত্রে যথেষ্ট অগ্রগতি সাধিত হয়েছে৷ পুলিশ কর্মকর্তারা বলছেন যে তারা ৫৯৮টি যানবাহন খুঁজে পেয়েছেন যেগুলি প্রকল্প ভেক্টরের অংশ হিসাবে অবৈধ রপ্তানির জন্য মনোনীত হয়েছিল।

“এই চুরি যাওয়া যানবাহনগুলি এশিয়া, ইউরোপ, আফ্রিকা, মধ্যপ্রাচ্য এবং দক্ষিণ আমেরিকার বাজারে বিদেশে রপ্তানি করার জন্য নির্ধারিত ছিল,” ব্যাখ্যা করেছেন অন্টারিও প্রাদেশিক পুলিশ (OPP) ডেপুটি কমিশনার মার্টি কার্নস৷ মট্রিয়ল পুলিশ বাহিনীর হিসাবে,  ২০২৩ সালে মন্ট্রিয়লে চুরি হয়েছে ১১ হাজার গাড়ী এবং ২০২২ সালে চুরি হয়েছিল ৯০০০ গাড়ী। কানাডায় Federal Government এর Estimate অনুযায়ী, প্রতিবছর কানাডায় ৯০ হাজার গাড়ী চুরি হয়। অতএব আসুন আমরা এসব ভয়ঙ্কর গাড়ী চোর ও দুস্কৃতিকারীদের বিরুদ্ধে রুখে দাড়াই। যে কোন সন্দেহভাজন অপকর্ম সম্পরকে পুলিশে দ্রূত Report করি।

Source: CTV News

এসএস/সিএ

সংবাদটি শেয়ার করুন