কানাডার সংবাদ ফিচার্ড

রিপা দেব চৌধুরী আর নেই! শোকে মুহ্যমান মন্ট্রিয়াল প্রবাসীরা

মন্ট্রিয়লের সুপরিচিত কন্ঠশিল্পী রীপা দেব চৌধুরী অল্প বয়সে চলে গেছেন জীবনের শেষ ঠিকানায় না ফেরার দেশে। ছবি সিবিএনএ এবং দেশদিগন্ত মিডিয়ার আর্কাইভ থেকে।

রিপা দেব চৌধুরী আর নেই! শোকে মুহ্যমান মন্ট্রিয়াল প্রবাসীরা

মন্ট্রিয়ল প্রবাসী বিশিষ্ট সংগীত শিল্পী রিপা দেব চৌধুরী বড্ড অসময়ে চলে গেছেন না ফেরার দেশে। আজ রবিবার সকাল এগারোটায় মন্ট্রিয়লের চাম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। বিশিষ্ট ব্যবসায়ী রিয়েলেটর বিশ্বরূপ দেব চৌধুরী বাবু’র স্ত্রী রিপা দেব চৌধুরী ছিলেন মন্ট্রিয়লের সুপরিচিত একজন কন্ঠশিল্পী  । মৃত্যুকালে তার বয়স হয়েছিলো  মাত্র ৩৬ বছর । মৃত্যুকালে স্বামী, দু’ কন্যা সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন গুনগ্রাহী রেখে গেছেন।

বেশ কয়েক বছর পূর্বে ক্যান্সারে আক্রান্ত হলেও চিকিৎসার পর ভালো হয়ে স্বাভাবিক জীবনে ফিরে গেলেও গত কয়েক সপ্তাহ ধরে হঠাৎ করেই ফের তড়িৎগতিতে ক্যান্সার তাবৎ শরীরে ছড়িয়ে গেলে মাত্র কয়েকদিনের মাথায় চলে গেলেন জীবনের শেষ ঠিকানায় সেই অনন্তলোকে।

তার অকাল প্রয়ানের খবর ছড়িয়ে পড়লে প্রবাসীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। তার অসময়ের মৃত্যুতে গভীর শোক, ভালোবাসা আত্মার শান্তি কামনা এবং পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিভিন্ন সংগঠন ও ব্যক্তিবর্গরা  সোশ্যাল মিডিয়াতে শোকগাথা প্রকাশ করছেন।

কানাডা-বাংলাদেশ নিউজ এজেন্সি সিবিএনএ২৪ডটকম এবং দেশদিগন্ত মিডিয়া পরিবারের পক্ষ থেকে প্রধান উপদেষ্টা বিদ্যুৎ ভৌমিক, প্রধান নির্বাহী সদেরা সুজন এবং সহযোগী সম্পাদক  দীপক ধর অপু , মৌলভীবাজার জেলা সমাজ কল্যাণ সমিতির সভাপতি মোহাম্মদ জালালুর রহমান জালাল, সম্পাদক আজিম আহমেদ এবং এডভোকেট অভিজিৎ চৌধুরী মন্ট্রিয়লের সাংস্কৃতিক অঙ্গনের প্রিয় মুখ কন্ঠশিল্পী-সুগৃহিনী এবং দু’ অবুঝ সন্তানেরর জননী রীপা দেব চৌধুরীর মৃত্যুতে গভীর শোক, পরিবারের প্রতি সমবেদনা এবং আত্মার চির শান্তি কামনা করেছেন।

রিপা দেব চৌধুরী’র অন্ত্যেষ্টিক্রিয়া আগামী ১১ জুলাই মঙ্গলবার সকাল ১১টা থেকে দুপুর ২টার ভিতরে Complexe Funéraire Aeterna et Crématorium, 55 Rue Gince, Saint-Laurent, QC H4N 1J7 অনুষ্ঠিত হবে পরিবারের পক্ষ থেকে সিবিএনএকে বলা হয়েছে। সবাই উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হয়েছে।

 



এসএস/সিএ
সংবাদটি শেয়ার করুন