প্রবাসের সংবাদ ফিচার্ড

সিলেট জেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন মিলানের নবগঠিত কমিটির অভিষেক অনুষ্ঠান সম্পন্ন

সিলেট জেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন মিলানের নবগঠিত কমিটির অভিষেক অনুষ্ঠান সম্পন্ন

নাজমুল হোসেন বিশেষ প্রতিনিধি: ইতালির মিলানে সিলেট বিভাগের ইতিহাস ঐতিহ্য প্রবাসীদের মধ্য তুলে ধরতে মিলানে বসবাসরত সিলেট প্রবাসীদের নিয়ে সিলেট জেলা ওয়েলফেয়ার এসিয়েশনের যাত্রা শুরু হয়েছে।

এসোসিয়েশনের কার্যক্রমকে গতিশীল করে তুলতে দেশ ও প্রবাসের মানবিক কাজে সহায়তা সহ নানান কার্যক্রম বাস্তবায়িত করার লক্ষে নবগঠিত কার্যকরী কমিটির অভিষেক ও সম্মাননা অনুষ্ঠান জাকজমকপূর্ণ ভাবে সম্পন্ হয়েছে। স্থানীয় একটি হলরুমে প্রথম অধিবেশনে এজিএম জয়নাল আহ্বায়ক কমিটির সকলকে পরিচয় করিয়ে দেন এবং সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়। সেই সাথে নতুন কমিটির সভাপতি সম্পাদক এর নামঃ ঘোষণা করেন এবং দ্বিতীয় অধিবেশন পরিচালনা করার আহ্বান জানান। সিলেট ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি জাছিম আহমেদ এর সভাপতিত্বে রুহুল আমিন রাহুল ও সাইফুল আলম এর যৌথ পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোর্ আন তেলাওয়াত ও জাতীয় সংগীত পরিবেশন করা হয়।

অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলাম বাংলাদেশ থেকে আগত রাজনৈতিক ব্যক্তিত্ব ও  সিলেটের কৃতি সন্তান সরওয়ার হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লন্ডন থেকে আগত লন্ডন টাওয়ার হেমলেট্স এর কেবিনেট মেম্বার সাবেক ডেপুটি মেয়র এম এ অহিদ আহমেদ ,গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশন এর আহবায়ক মুহিবুর রহমান,বাংলাদেশ সেন্টার যুক্তরাজ্যের সদস্য নূর উদ্দিন লোদী ,ফ্রান্স আওয়ামীলীগের সহ সভাপতি ফয়সল আহমেদ ,সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন ,জালালাবাদ কল্যাণ ট্রাস্ট যুক্তরাজ্যের আহ্বায়ক সুহেল আহেমদ,যুগ্ম আহ্বায়ক এ আর জুনেল ,বিশিষ্ট ব্যাসায়ী ফজল শহীদ আহমেদ। আলোচনা শেষে নবগঠিত কমিটির সকলকে পরিচয় করিয়ে দেওয়া হয় এবং অনুষ্ঠানে আগত সকল অতিথিদেরকে নবগঠিত কমিটির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক তুলে ডিম এসোসিয়েশনের নেতৃবৃন্দরা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিলান লোম্বার্দিয়া আওয়ামীলীগ ও মিলান বিএনপির নেতৃবৃন্দরা সহ মিলানের রাজনৈতিক সামাজিক ব্যবসায়ী ও বিভিন্ন আঞ্চলিক সমিতির নেতৃবৃন্দরা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও শুভেচ্ছা বক্তব্য রাখেন এসোসিয়েশনের সিনিয়র সহ সভাপতি ফরহাদ মিয়া ,সাবেক আহ্বায়ক কমিটির সদস্য আব্দুল বাছিত দলই , ময়েজুর রহমান ময়েজ ,মো সুয়েব মিয়া ,শরীফ উদ্দিন ,ফরেজ আহমেদ ,মঈনুদ্দিন ,শামসুর রহমান ,সহ সভাপতি এমরান আহমেদ ,সহ সাধারণ সম্পাদক তাজুল খান ,ওহিদুর রহমান মাসুম ,সাংগঠনিক সম্পাদক জুনেদ আহমেদ ,প্রচার সম্পাদক জোবায়ের আহমেদ শিশু ,দপ্তর সম্পাদক কয়েস আহমেদআনোয়ার উজ্জ্বল,বুল্বুল আহমেদ ,মালেক তুফায়েল রুমেল ,সাহেল আহমেদ ,সানোয়ার আলী প্রমুখ . পরিশেষে এই সিলেট জেলা এসোসিয়েশনের সফলতা কামনা করে প্রতিভোজের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি গঠে।

 



সংবাদটি শেয়ার করুন