প্রবাসের সংবাদ ফিচার্ড

ইস্ট রিভারে শো টাইমের জমজমাট ‘সামার রিভার ক্রজ’

শো টাইম মিউজিকের ইস্ট রিভারে জমজমাট ‘সামার রিভার ক্রজ’ এর অনুষ্ঠান - ছবি বর্ণমালা নিউজ

ইস্ট রিভারে শো টাইমের জমজমাট ‘সামার রিভার ক্রজ’

বর্ণমালা নিউজ (নিউইয়র্ক:)  শো টাইম মিউজিকের ইস্ট রিভারে জমজমাট ‘সামার রিভার ক্রজ’ উপভোগ করলেন দুই’শরও বেশী আনন্দ পিপাসুরা। করোনার ভয়াল পরিস্থিতি থেকে জেগে উঠা নিউইয়র্কের স্বাভাবিক জীবন যাপনে এগিয়ে যাবার পথে বাংলাদেশী কমিউনিটিও আস্তে আস্তে স্বাভাবিক জীবন যাত্রায় অভ্যস্ত হয়ে উঠছে। আর ‘সামার রিভার ক্রজ’-এ উপচে পরা ভীড় তারই বহির্প্রকাশ। অবশ্য কোভিডের প্রাদুর্ভাব কমার সাথে সাথে শো টাইম মিউজিকের সিইও আলমগীর খান আলম নিউইয়র্কে একাধিক অনুষ্ঠান আয়োজন করে প্রবাসীদের বিনোদন দিয়ে দেবার পাশাপাশি স্বাভাবিক জীবনে ফিরে আসার পথ পরিক্রমা তৈরীতে ভূমিকা রেখে আসছেন।

৬ জুন, শনিবার লাগর্ডিয়া এয়ারপোর্ট সংলগ্ন ওয়ার্ল্ড ফেয়ার মেরিনা থেকে দুপুর একটায় শুরু হওয়া রিভার ক্রুজে ছিল নানা ধরনের আয়োজন। ছিলো দেশ-প্রবাসের শিল্পীদের সঙঙ্গীত পরিবেশনা, ফ্যাশন শো, কৌতুক-রঙ্গ ও সুম্বাদু লাঞ্চ। আরো ছিলো আকর্ষণীয়র্ রাফেল ড্র পুরস্কার।

গান গেয়ে ক্রুজ ভ্রমণ মাতিয়ে রেখেছিলন প্রবাসের শিল্পী শামীম সিদ্দিকী, সেলিম ইব্রাহিম, রানো নেওয়াজ, অনীক রাজ। আরো ছিলেন বাংলাদেশ থেকে উড়ে আসা দুই শিল্পী শেফালি শরগম ও নাজু আকন্দ। নৃত্য পরিবেশন করে মজিদ ডিজায়ার গ্রুপ।

সবশেষ আকর্ষণ ছিল র‌্যাফেল ড্র। কোকিলকণ্ঠী শিল্পী বেবী নাজনীন জিতে নেন বর্ণমালা নিউজ ডটকমের সৌজন্যে প্রথম পুরস্কার একটি ল্যাপটপ। আম্বা জুয়েলার্সের দেয়া দ্বিতীয় পুরস্কার স্বর্ণের চেইন জিতেন মিসেস তারেক। তৃতীয় ভাগ্যবান জিতে নেন জয়টেকের দেয়া সেলফোন।

ক্রুজ যাত্রার শুরুর আগে সংক্ষিপ্ত উদ্বোধনী আয়োজনে বক্তব্য রাখেন গোল্ডেন এইজ হোম কেয়ারের সিইও শাহ নেওয়াজ। এসময়ে আরো উপস্থিত ছিলেন বিশেষজ্ঞ চিকিৎক ডা. চৌধুরী সারোয়ারুল হাসান, নিউইয়র্ক বাংলাদেশী লায়ন্স ক্লাবের নব নির্বাচিত সভাপতি আহসান হাবীব। এরপর ‘স্কাই প্রিন্স’ ক্রুজে আগত সবাইকে স্বাগত জানান আলমগীর খান আলম।


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন