কানাডার সংবাদ

স্বনামধন্য অ্যাকাউন্ট্যান্ট মোস্তফা কামাল আর নেই

স্বনামধন্য অ্যাকাউন্ট্যান্ট মোস্তফা কামাল আর নেই

সিবিএনএ মন্ট্রিয়ল নিউজ ডেস্ক/ ২৩ এপ্রিল ২০২১  | মন্ট্রিয়লের সুপরিচিত ব্যক্তিত্ব স্বনামধন্য পেশাদার অ্যাকাউন্ট্যান্ট মোস্তফা কামাল আর নেই। চলে গেছেন না ফেরার দেশে। বৈশ্বিক মহামারি কোভিড করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত প্রায় তিন সপ্তাহ ধরে হাসপাতালে জীবন মৃত্যুর মুখোমুখি হয়ে লাইফ সাপোর্টে থেকে অবশেষে আজ শুক্রবার সকালে  মন্ট্রিয়লের জুইস জেনারেল হাসপাতালে মৃত্যুবরণ করেন। (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহির রাজিউন)

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৬১ বছর। স্ত্রী, এক ছেলে, এক মেয়ে, আত্মীয়স্বজন বন্ধু-বান্ধব, গুনগ্রাহী এবং ভিক্টোরিয়া এভিনিউস্থ  অ্যাকাউন্টিং প্রতিষ্ঠানের অস্যংখ্য গ্রাহক রেখে গেছেন।

ব্যক্তি জীবনে তিনি ছিলেন সৎ, অমায়িক, বন্ধুবৎসল, নিরহংকার, নির্লোভ একজন সুন্দর মনের মানুষ। জীবনের প্রতিটি ক্ষেত্রে সময়ানুবর্তিতা এবং নিয়মানুবর্তিতাকে প্রাধান্য দিতেন।  তিনি বাংলাদেশের বাগেরহাটের সন্তান বলে জানা গেছে।

তাঁর অকাল মৃত্যুতে মন্ট্রিয়ল প্রবাসীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। সোশ্যাল মিডিয়ায় তাঁর মৃত্যুতে শ্রদ্ধা, গভীর শোক এবং পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে অসংখ্য স্ট্যাটাস এবং শোকগাথা প্রকাশ হচ্ছে।

কানাডা-বাংলাদেশ নিউজ এজেন্সি সিবিএনএ, সিবিএনএ২৪ডটকম এবং দেশদিগন্ত মিডিয়ার পক্ষ থেকেও প্রবাসীর প্রিয় মানুষ অ্যাকাউন্ট্যান্ট মোস্তফা কামাল-এর মৃত্যুতে গভীর শোক ও আত্মার শান্তি কামনা করে এবং পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে।


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন