কানাডার সংবাদ ফিচার্ড

টরন্টোতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি ক্যানাডিয়ান প্রকৌশলী সৈয়দ আবু বকর নিহত 

প্রকৌশলী সৈয়দ আবু বকর

টরন্টোতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি ক্যানাডিয়ান প্রকৌশলী সৈয়দ আবু বকর নিহত 

সড়ক দুর্ঘটনার শিকার হয়ে প্রাণ হারালেন টরন্টোয় বসবাসরত বাংলাদেশি ক্যানাডিয়ান প্রকৌশলী আবুবকর সৈয়দ । মিডল্যান্ড এবং ব্রডব্যান্ট এভেনিউ এলাকায় একটি গাড়ির ধাক্কায় তিনি ঘটনাস্থলেই মৃত্যু বরন করেন বলে পুলিশ জানিয়েছে। পারিবারিক সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো আবু বককর সৈয়দ আজ সকালে হাটঁতে বের হয়েছিলেন। হেঁটে রাস্তা পার হবার সময় এই দুর্ঘটনা ঘটে এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়

টরন্টো পুলিশ জানায়, সকাল সাড়ে ১১টায় এই দুর্ঘটনা ঘটে। এ সময় তিনি পায়ে হেটে রাস্তা পার হচ্ছিলেন। দুঘটনার পর পরই গাড়িটি ঘটনাস্থলে রেখে চালক পায়ে হেটে চলে যায়। পরে পুলিশ নিকটবর্তী এলাকা থেকে তাকে আটক করে।

নিহত সৈয়দ আববুকর বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের ম্যাকানিক্যাল ইঞ্জিনিয়ারিং এর গ্র্যাজুয়েট। দীর্ঘদিন দিন আবুধাবীতে চাকুরী করে টরন্টোয় থিতু হয়েছিলেন। তাদের গ্রামের বাড়ী মৌলভী বাজার। তিনি উদীচী কানাডার প্রাক্তন সভাপতি আজফার আহমেদ সৈয়দ ফেরদৌস এবং বাংলাদেশের কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক কমরেড সৈয়দ আবু জাফর আহমেদ এর বড় ভাই।

সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রী নাদিয়া মজুমদার ও কমিউনিটি ব্যক্তিত্ব জেমস উজ্জ্বল গোমেজ মৃত্যুর স্বল্প সময়ের মধ্যেই বাংলাদেশি কমিউনিটিতে আরেকটি দু:খজনক মৃত্যুর ঘটনা ঘটলো।

প্রকৌশলী আবুবকর সৈয়দ এর মৃত্যুতে কানাডা প্রবাসীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। বিভিন্ন সংগঠন, ব্যক্তিবর্গরা গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছেন। কানাডা-বাংলাদেশ নিউজ এজেন্সি সিবিএনএ২৪ডটকম পরিবারের পক্ষ থেকে তাঁর অকাল মৃত্যুতে গভীর শ্রদ্ধা, শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে আত্মার শান্তি কামনা করা হয়েছে।

 




সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন