কানাডার সংবাদ

বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অফ ক্যালগেরির ইফতার বিতরণ

বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অফ ক্যালগেরির ইফতার বিতরণ

লায়লা নুসরাত, ক্যালগেরি থেকে/২৬ এপ্রিল, ২০২১ ।  করোনা মহামারির দুর্যোগময় মুহূর্তে পবিত্র রমজান মাসে ‘ফুড ড্রাইভ’ নামক ব্যতিক্রমী মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অফ ক্যালগেরি ইফতার বিতরণ করেছে।

মুসলিম কাউন্সিল অফ ক্যালগেরির তালিকা অনুযায়ী প্রায় ৯০ টি পরিবার যাদের সহায়তা প্রয়োজন তাদের মধ্যে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অফ ক্যালগেরির সভাপতি মোঃ রশিদ রিপন, সাধারণ সম্পাদক জয়ন্ত বসু, মাশরুর আহমেদ, ইকবাল রহমান, শুভ মজুমদার, ড.তাসফিন হোসেন,শানিলা মাহমুদ, ইসতিয়াক আহমদ, তানভীর আহমেদ জয় সহ প্রায় ২৫ জন স্বেচ্ছাসেবক।

ইতিমধ্যেই বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অফ ক্যালগেরি প্রবাসী বাঙ্গালীদের কাছ থেকে বিভিন্ন শুকনা খাবার সংগ্রহ করে “সেন্টার ফর নিউ কামারস” এর কাছে হস্তান্তর করেছে।

বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অফ ক্যালগেরির সভাপতি মোঃ রশিদ রিপন জানালেন–আমাদের ব্যাতিঐমী কর্মসূচির আওতায় যাদের সহযোগিতা প্রয়োজন রমজান মাসে তাঁরা যেন সেই সহযোগিতা পায়, তাছাড়া প্রবাসী বাঙালিরাও সুষ্ঠুভাবে ঘরে বসে ইফতারি করতে পারে সেই দিকটার প্রতি আমরা লক্ষ্য রাখছি। ক্যালগেরির প্রবাসী বাঙ্গালীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং সেই সাথে স্বেচ্ছাসেবক যারা এই কর্মসূচিতে সহযোগিতা করেছেন।

বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অফ ক্যালগেরির সাধারণ সম্পাদক জয়ন্ত বসু বললেন–সেবামূলক এই কর্মসূচিতে অংশ নেয়া ক্যালগেরির প্রবাসী বাঙ্গালীদের প্রতি কৃতজ্ঞতা, আমাদের উদ্দেশ্য সারাবিশ্বের ক্রান্তিকালের এই মুহূর্তে কিছুটা হলেও মানবসেবায় এগিয়ে আসা।

উল্লেখ্য বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অফ ক্যালগেরি শুধু এই কর্মসূচিই নয়, প্রবাসী বাঙ্গালীদের মাঝে নিয়মিত সেবা এবং বিভিন্ন জনহিতকর কাজে অংশগ্রহণ করে থাকে।


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন