প্রবাসের সংবাদ

ওমানে প্রাইভেটকার চাপায় বাংলাদেশির মৃত্যু

ওমানে প্রাইভেটকার চাপায় বাংলাদেশির মৃত্যু

ওমানের সালালাহ্ হাদ্দিন শহরে প্রাইভেটকার চাপায় আব্দুল্যাহ আল নোমান (২৫) নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন। নিজ কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে এ দুর্ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছেন নিহতের পরিবার।

নিহত আব্দুল্যাহ আল নোমান নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরহাজারী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ওহিদুর রহমানের ছেলে। তিন ভাইয়ের মধ্যে নোমান ছিলেন দ্বিতীয়।

আজ শনিবার সন্ধ্যায় নিহতের ছোট ভাই জি এম নওশাদ জানান, বড় ভাই আব্দুল্যাহ আল মামুন ওমানে থাকার সুবাদে গত দুই বছর আগে সেখানে যান নোমান। পরে সালালাহ্ হাদ্দিন শহরে আরবি কোম্পানির একটি দোকানে কাজ নেন নোমান। প্রতিদিন রাতে বাড়ির সবার সঙ্গে মোবাইলে কথা বলতেন তিনি।

গতকাল শুক্রবার স্থানীয় সময় রাত সাড়ে ১০টার দিকে কর্মস্থল থেকে কাজ শেষ করে মোবাইলে কথা বলতে বলতে পায়ে হেঁটে নিজ বাসায় যাচ্ছিলেন নোমান। কিছুদূর যাওয়ার পর পিছন থেকে একটি দ্রুত গতির প্রাইভেটকার তাকে চাপা দিলে গুরুত্বর আহত হন। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে আজ শনিবার সকালে নোমানের মৃত্যুর খবর গ্রামের বাড়িতে পৌঁছলে শোকের মাতম সৃষ্টি হয়। নোমানের মরদেহ দ্রুত দেশে ফিরিয়ে আনতে বাংলাদেশ সরকারের সহযোগিতা কামনা করেছেন তার পরিবার।

সংবাদটি শেয়ার করুন