দেশের সংবাদ ফিচার্ড

কমলগঞ্জে জাতীয় কন্যা শিশুদিবস উদযাপন

কমলগঞ্জে জাতীয় কন্যা শিশুদিবস উদযাপন

মৌলভীবাজারের কমলগঞ্জে “বিনিয়োগে অগ্রাধিকার, কন্যাশিশুর অধিকার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় কন্যা শিশুদিবস উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে শনিবার (৩০ সেপ্টেম্বর) সকাল ১১টায় বালিগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে এবং কমলগঞ্জ সদর কিশোর কিশোরী ক্লাবের আয়োজনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদীনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোছাঃ হোসনে আরা তালুকদার, কমলগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল হান্নান, মণিপুরি সমাজ কল্যাণ সমিতির সভাপতি বীর মুক্তিয়োদ্ধা আনন্দ মোহন সিনহা, কমলগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বিশ্বজিৎ রায়, কমলগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ সোলেমান হোসেন ভুট্টো।

আলোচনা সভা শেষে কমলগঞ্জ সদর কিশোর কিশোরী ক্লাবের সদস্যদেরকে সেচ্ছায় নৃত্য প্রশিক্ষণ প্রদান করায় মনিরাজ সিংহকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। কিশোর কিশোরী ক্লাবের বিদায়ী সদস্যদের মাঝে সনদ ও নবাগত সদস্যদের মাঝে আইডি কার্ড প্রদান করা হয়। কিশোর কিশোরী ক্লাবের সদস্যদের অংশগ্রহনে সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়। সবশেষে কমলগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে কিশোর কিশোরী ক্লাবের সকল সদস্যকে একটি করে গাছের চারা বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন