দেশের সংবাদ ফিচার্ড

কমলগঞ্জে বিজিবি’র এর  ইফতার ও রাতের খাবার বিতরণ

কমলগঞ্জে কুরমা বিওপি সংলগ্ন এলাকার দুস্থ ও দরিদ্র মানুষের মাঝে  বিজিবি’র এর  ইফতার ও রাতের খাবার বিতরণ

” সীমান্তের অতন্দ্র প্রহরী ” এই মূলমন্ত্রে দীক্ষিত হয়ে বর্ডার গার্ড বাংলাদেশ সীমান্ত রক্ষা ছাড়াও বিভিন্ন ধরনের জনকল্যাণমূখী কার্যক্রম পরিচালনা করে থাকে। এরই অংশ হিসেবে বিজিবি সময়ে সময়ে সীমান্তের গরীব দুঃখী জনগণকে সহায়তা দেয়ার লক্ষ্যে নিয়মিতভাবে মেডিক্যাল ক্যাম্পেইন, বিভিন্ন প্রকার ত্রান সামগ্রী, শীত বস্ত্র বিতরণ এবং অন্যান্য বিভিন্ন ধরণের সহযোগিতামূলক কার্যক্রম পরিচালনা করে থাকে। এরই ধারাবাহিকতায় মাহে রমজানের আনন্দ সাধারণ জনগণের সাথে ভাগাভাগি করে নেয়ার উদ্দেশ্যে বিজিবি প্রতিবছরই কিছু না কিছু জনহিতকর কার্যক্রম গ্রহণ করে থাকে। 
বর্ডার গার্ড বাংলাদেশ শ্রীমঙ্গল ব্যাটালিয়ন (৪৬ বিজিবি) মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার সীমান্তবর্তী কুরমা বিওপি এলাকার দুস্থ ও দরিদ্র মানুষের মাঝে ইফতার বিতরণের একটি মহৎ উদ্যোগ গ্রহণ করেছে। মাহে রমজানের ইফতারের আনন্দ আমরা ভাগাভাগি করে নিতে পারব এবং গরীব, দুঃখী ও অসহায় মানুষেরা এক বেলা ভাল ইফতারের স্বাদ আস্বাদন করতে পারবে। 
বুধবার ১২ এপ্রিল বিকেলে শ্রীমঙ্গল ব্যাটালিয়ন (৪৬ বিজিবি) এর ব্যবস্থাপনায় মহাপরিচালক বিজিবি এর পক্ষ হতে ২০০ জন দুস্থ ও দরিদ্র মানুষের মাঝে ইফতার ও রাতের খাবার বিতরণ করা হয়েছে। 
এসময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল সেক্টর সদর দপ্তর এর সেক্টর কমান্ডার কর্নেল এ এইচ এম ইয়াসীন চৌধুরী, বিএসপি, পিএসসি, জি, অধিনায়ক  লেঃ কর্নেল মোহাম্মদ মিজানুর রহমান সিকদার,  সহকারী পরিচালক মো. মাহফুজ আহমদসহ বিজিবি সদস্য ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। 
বর্ডার গার্ড বাংলাদেশ সব সময়ই সমাজের দরিদ্র এবং বিপন্ন মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। ভবিষ্যতেও এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে বলে বিজিবি পক্ষ থেকে জানানো হয়।
সংবাদটি শেয়ার করুন