ফিচার্ড বিশ্ব

কলম্বিয়ায় ষাঁড়ের লড়াই দেখতে গিয়ে নিহত ৪

কলম্বিয়ায়-ষাঁড়ের-লড়াই

কলম্বিয়ায় ষাঁড়ের লড়াই দেখতে গিয়ে নিহত ৪

কলম্বিয়ায় ষাঁড়ের লড়াই দেখার সময় গ্যালারি ভেঙে কমপক্ষে চারজন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ৩০ জন। স্থানীয় সময় রোববার(২৬ জুন) এ দুর্ঘটনা ঘটে। কর্মকর্তাদের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে বার্তা সংস্থা এএফপি। কলম্বিয়ার টলিমা বিভাগের গভর্নর জোসে রিকার্ডো ওরোজকো স্থানীয় রেডিওকে জানান, এল এস্পাইনাল শহরে ষাঁড়ের লড়াই দেখতে গিয়ে গ্যালারি ভেঙে চারজন নিহত হয়েছে। নিহতদের মধ্যে দুজন নারী, একজন পুরুষ ও এক শিশু রয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ছবির বরাত দিয়ে এএফপির প্রতিবেদনে বলা হয়, তিনতলা গ্যালারিটি কাঠের তৈরি ছিল। ভেঙে যাওয়ার পর অনেকে মাটিতে পড়ে যায়। ঘটনাস্থলে থাকা একজনের তোলা আরেকটি ভিডিওতে দেখা যায়, একটি ষাঁড় ছোটাছুটি করার সময় মানুষজন গ্যালারি থেকে পালানোর চেষ্টা করছে।

স্থানীয় সিভিল ডিফেন্স কর্মকর্তা লুইস ফার্নান্দো ভেলেজ জানান, কতজন ধ্বংসস্তূপের নিচে চাপা পড়ে আছে তা তাদের জানা নেই। টলিমা অঞ্চলের সবচেয়ে জনপ্রিয় সান পেড্রো উৎসবকে ঘিরে উদযাপনের অংশ হিসেবে ওই ষাঁড়ের লড়াইর আয়োজন করা হয়। কলম্বিয়ার বিদায়ী প্রেসিডেন্ট ইভান ডুক একটি টুইট বার্তায় বলেন, যা ঘটেছে তার তদন্তের জন্য অনুরোধ করব আমরা।

স্থানীয় গভর্নর হোসে রিকার্ডো ওরোজকো জানান, যারা মারা গেছেন তাদের মধ্যে দুই নারী, একজন পুরুষ ও এক শিশু রয়েছে। গুরুতর আহত হয়েছেন কমপক্ষে ৩০ জন। ফলে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলেও শঙ্কা রয়েছে। অন্যদিকে এ ঘটনার সময় একটি ষাঁড় স্টেডিয়াম থেকে পালিয়ে যাওয়ায় এলাকাজুড়ে আতঙ্ক সৃষ্টি হয়েছে। স্থানীয় কাউন্সিলর ইভান ফার্নি রোজাস জানান, রোববারের অনুষ্ঠানটি ছিল জনপ্রিয় সান পেড্রো উৎসব উদ্‌যাপনের অংশ।

এফআই/সিএ

সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন