প্রবাসের সংবাদ ফিচার্ড

দক্ষিণ আফ্রিকায় মর্মান্তিক দুর্ঘটনায় নোয়াখালীর মাসুদ রানার মৃত্যু

দক্ষিণ আফ্রিকায় মর্মান্তিক দুর্ঘটনায় নোয়াখালীর মাসুদ রানার মৃত্যু

মো.শরীফ উদ্দিন, দক্ষিণ আফ্রিকা থেকে : দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গের অদূরে লেনেসিয়াতে মাসুদ রানা নামে এক বাংলাদেশি মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।

নিহত মাসুদ নোয়াখালী জেলার সোনাইমুড়ী থানার আমকি গ্রামের আমকি বড় বাড়ীর মৃত আবু তাহের মিয়ার ছেলে। তিনি ২০০৬ সালে দক্ষিণ আফ্রিকায় আসেন। আসার পর থেকে বাংলাদেশে তিনি আর যেতে পারেনি। ৪বোন ৩ভাইয়ের মধ্যে তিনি মেজো ছিলেন।

নিহত মাসুদ রানার ভাইয়ের শেলক নুরুল আলম জানায়, ২৮ জুলাই বিকাল সাড়ে ৩ টার মাসুদ রানা লানেসিয়ার লেহারি থেকে জোহানেসবার্গে যাওয়ার উদ্দেশ্যে লেনেশিয়া সড়কে দাঁড়িয়ে ছিলেন। সেখানে একটি বেপরোয়া ট্যাক্সি এসে তাকে ধাক্কা দিয়ে চলে যায়। গুরুতর আহত মুমূর্ষ্য অবস্থায় তাকে স্থানীয় বারাকোয়ানা হাসপাতালে ভর্তি করা হয়। তিনি ৮ দিন ধরে আইসিইউতে ছিলেন। গত ৩দিন পূর্বে তাকে বেডে স্থানান্তর করার পরে ৯আগস্ট বৃহস্পতিবার রাত ৯টার সময় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মাসুদ রানার ঘনিষ্ঠ আত্মীয় কমিউনিটি ব্যক্তিত্ব নুরুল আলম খোকন মাসুদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ এবং তার রুহের মাগফেরাত কামনা করেছেন।

নিহত মাসুদ রানার বড় ভাই আজাদ আহমেদ জানায় বৃহস্পতিবার লানেসিয়ায় ছোট ভাইয়ের জানাযা শেষে তার মৃতদেহ স্থানীয় মুসলিম এভলন কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

এসএস/সিএ

 


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন