প্রবাসের সংবাদ

নিউইয়র্কে করোনায় বিপর্যস্তদের মাঝে যুবলীগের ত্রাণ-সামগ্রি

করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য-সামগ্রি এবং স্বাস্থ্যবিধির পরিপূরক মাস্ক, স্যানিটাইজার বিতরণ করে যুক্তরাষ্ট্র যুবলীগ। ছবি-এনআরবি নিউজ।

এনআরবি নিউজ, নিউইয়র্ক থেকে : নিউইয়র্কে করোনায় বিপর্যস্তদের মাঝে যুবলীগের ত্রাণ-সামগ্রি | নিউইয়র্ক সিটির ব্রঙ্কসে করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে যুক্তরাষ্ট্র যুবলীগের পক্ষ থেকে খাদ্য সামগ্রি, মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করা হলো।
ব্রঙ্কসের স্টারলিং-বাংলাবাজার এলাকায় এশিয়ান ড্রাইভিং স্কুলের সামনে ১৭ জুন বুধবার বিকেল ৫টায় দুই শতাধিক মানুষের মধ্যে বিনামূল্যে এসব বিতরণ করে সংগঠনটি।

আয়োজকরা এ সময় উল্লেখ করেন যে, প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার নির্দেশে, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মঈনুল ইসলাম খান নিখিলের পরামর্শে কোভিট-১৯ এর ছোবলে লন্ডভন্ড নিউইয়র্কে বাংলাদেশী কমিউনিটিসহ সকল শ্রেণীর মানুষের মধ্যে এসব ত্রাণ সামগ্রি বিতরণ করা হচ্ছে।

যুক্তরাষ্ট্র যুবলীগের সিনিয়র সদস্য ও খাদ্য সামগ্রি বিতরণ কর্মসূচীর আহবায়ক নুরুল ইসলাম মিলনের সভাপতিত্বে এবং কর্মসূচী বাস্তবায়ন কমিটির সদস্য সচিব রেজা আবদুল্লাহ স্বপনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র যুবলীগের সাবেক সভাপতি মিসবাহ্ আহমদ। বিশেষ অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ফরিদ আলম, কেন্দ্রীয় নেতা শাখাওয়াত হোসেন চঞ্চল ও যুক্তরাষ্ট্র যুবলীগের অন্যতম সিনিয়র নেতা আবু তাহের।
অনুষ্ঠানে নেতৃবৃন্দের মধ্যে আরো ছিলেন যুক্তরাষ্ট্র যুবলীগের আহবায়ক শেখ জামাল হোসেন, যুগ্ম আহবায়ক সেবুল মিয়া, রহিমুজ্জামান সুমন, রিন্টু লাল দাস, ইফজাল চৌধুরী প্রমুখ।
নেতৃবৃন্দ জানান, যুক্তরাষ্ট্র যুবলীগ আগামী সপ্তাহে নিউইয়র্ক সিটির জ্যামাইকায় খাদ্যদ্রব্য, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করবে।

 

========

সি/এসএস


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে cbna24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

 

সংবাদটি শেয়ার করুন