দেশের সংবাদ ফিচার্ড

শ্রীমঙ্গলে দুপ্রক’র দুর্নীতি বিরোধী মতবিনিময় সভা

শ্রীমঙ্গলে দুপ্রক’র দুর্নীতিবিরোধী মতবিনিময় সভা

দুর্নীতিকে ‘না’ বলুন এই শ্লোগানকে সামনে রেখে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে জনপ্রতিনিধিদের সাথে দুর্নীতি বিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২০ অক্টোবর) উপজেলা ৪নং সিন্দুরখাঁন ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ইউনিয়নের জনপ্রতিনিধিদের সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) শ্রীমঙ্গল এর আয়োজনে ও সিন্দরখাঁন ইউনিয়ন পরিষদ সহযোগীতায় মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন সিন্দুরখাঁন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইয়াছিন আরাফাত রবিন।

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) শ্রীমঙ্গল এর সদস্য সাংবাদিক সৈয়দ ছায়েদ আহমেদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন দুপ্রক’র সিনিয়র সদস্য এনজিও সংগঠক এস এ হামিদ, দুপ্রক’র পরিচিত ও কার্যক্রম ব্যাখ্যা করেন সিনিয়র সদস্য সাংবাদিক মো: কাওছার ইকবাল, দুনীতি প্রতিরোধে নারী সদস্যেদের ভুমি উপস্থাপন করেন সহসভাপতি জয়শ্রী চৌধুরী, দুর্নীতি প্রতিরোধে জনপ্রতিনিধিদের ভূমিকা ব্যাখ্যা করেন সনাক সভাপতি ও দুপ্রক সদস্য দ্বীপেন্দ্র ভট্টাচার্য এবং সভার সারসংক্ষেপ উপস্থাপন করেন দুপ্রক সভাপতি সিনিয়র সাংবাদিক সৈয়দ নেসার আহমদ।

এর আগে মতবিনিময় সভায় মুক্ত আলোচনায় অংশগ্রহণ করেন ইউপি সচিব দীপক কুমার শর্মা, প্যানেল চেয়ারম্যান আবু খায়ের মুরাদ, রাবেয়া আক্তার, ইউপি সদস্য নুয়েল আহমেদ, সাবেক ইউপি সদস্য মো: আব্দুস শহীদ ও ২৮ মৌজার প্রধান বদরুল ইসলাম সোহেল প্রমুখ। মতবিনিময় সভায় দুপ্রক সহ-সভাপতি এ.এন.এম ওয়াহিদুজ্জামান, উদ্যোক্তা সদস্য, ইউনিয়নের সেবার সাথে জড়িত ও সেবা গ্রহীতারা উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় সভাপতি সিন্দুরখান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইয়াছিন আরাফাত রবিন বলেন, তিনি গত কয়েক মাস আগে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন। তিনি এখন পর্যন্ত তাঁর ইউনিয়নের কোন দুর্নীতি চিত্র দেখতে পান নি। তিনি নিজে দুনীতি করেন না এবং তিনি দুনীতিকে প্রশ্রয় দেন না। এবং তিনি যত দিন চেয়ারম্যানের দায়িত্বে থাকবেন তাঁর ইউনিয়ন দুনীতি মুক্ত রাখতে সচেষ্ট থাকবেন।


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন