বিনোদন

সুশান্ত আত্মহত্যা করলে এর পিছনে কোনও বড় কারণ রয়েছে: অঙ্কিতা

⇒সুশান্ত আত্মহত্যা করলে এর পিছনে কোনও বড় কারণ রয়েছে: অঙ্কিতা

⇒৫০টি সিমকার্ড বদল! একটিও সুশান্তের নিজের নামে নেই

সুশান্ত সিং রাজপুত কি আত্মহত্যা করেছেন? না, তাকে খুন করা হয়েছে? সম্প্রতি সংবাদমাধ্যমের এমন প্রশ্নের উত্তরে মুখ খুললেন তার সাবেক প্রেমিকা অঙ্কিতা লোখন্ডে। তিনি বলেন, সুশান্ত যদি আত্মহত্যা করেন, তাহলে এর পিছনে নিশ্চই কোনও বড় কারণ রয়েছে। কেউ না কেউ তো তা জানেন। অন্যদিকে সুশান্তকে যদি খুন করা হয়, তাহলে কী কারণে তাকে শেষ করে দেওয়া হল, তার উত্তর তিনি জানতে চান।

সুশান্ত ও অঙ্কিতার ক্যারিয়ার শুরু হয়েছিল প্রায় একই সময়ই। একসঙ্গে কাজের সুবাধে তারা প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। তাদের বিয়ে হয়েছিল এমন গুঞ্জনও আছে। তারা বহু বছর একসঙ্গে বসবাস করেছেন। সুশান্ত যেসব অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন তার একজন অঙ্কিতা। সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে অঙ্কিতা স্পষ্ট জানান, গত ৪ বছর ধরে সুশান্তের সঙ্গে যোগাযোগ ছিল না তার। তাই কী কারণে কী হয়েছে, তা নিয়ে এই মুহূর্তে তিনি কোনও ধরনের মন্তব্য করতে পারেন না।

প্রসঙ্গত, ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর প্রয়াত অভিনেতার পরিবারের সঙ্গে দেখা করতে যান অঙ্কিতা লোখন্ডে। সেখানে গিয়ে কান্নায় ভেঙে পড়েন অঙ্কিতা। সুশান্তের বাবাকে অঙ্কিতাও বাবা বলে সম্মোধন করেন। তাই সুশান্তের পরিবারের প্রতি খেয়াল রাখা তার কর্তব্য বলেও মন্তব্য করেন অঙ্কিতা।

এসবের পাশাপাশি তিনি আরও বলেন, তিনি যে সুশান্তকে চিনতেন তিনি কখনওই অবসাদগ্রস্ত ছিলেন না। ছোট ছোট জিনিস দেখে খুশি হতেন সুশান্ত। কখনও চকোলেট দেখে খুশি হতেন তিনি। আবার কখনও খাবার দেখে খুশি হয়ে যেতেন। তাই সুশান্ত কখনও অবসাদগ্রস্ত ছিলেন না বলে দাবি করেন অঙ্কিতা লোখন্ডে।

৫০টি সিমকার্ড বদল! একটিও সুশান্তের নিজের নামে নেই

সুশান্তের মামলায় আগেই উঠে এসেছে অভিনেতার একাধিকবার ফোন নম্বর বদলানোর কথা। তবে তদন্তে এখন বিহার পুলিশ জানতে পেরেছে, সুশান্তের একটা সিমকার্ডও তার নামে রেজিস্ট্রেশন করা ছিল না। সুশান্ত যতগুলো ফোন নম্বর ব্যবহার করতেন, তার মধ্যে একটি রুমমেট সিদ্ধার্থ পাঠানির নামে রেজিস্ট্রেশন করা। খবর জি নিউজের।

বিহার পুলিশের পক্ষ থেকে জানানো হয়, ‘সুশান্তের ব্যবহৃত সবগুলো নম্বরের কল ডিটেলস খতিয়ে দেখতে চাই। ইতোমধ্যেই এই কাজ শুরু হয়ে গেছ।’

ওই সংবাদমাধ্যম জানায়, সম্প্রতি সুশান্তের ব্যবহৃত সিমকার্ডগুলোর মধ্যে একটি যে তার নামে ছিল, সেকথা তাদের কাছে দেওয়া একটি সাক্ষাৎকারে স্বীকারও করে নেন সিদ্ধার্থ পিঠানি। সেখানে তিনি জানান, সুশান্ত তাকে ফোন নম্বর তুলে দিতে বলেছিল বলেই তিনি তাকে একটি নম্বর তুলে দিয়েছিলেন।

বিহার পুলিশের পক্ষ থেকে আরও জানানো হয়েছে, ‘গত ৮ জুন মৃত্যু হয় সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের। এ বিষয়ে আমরা দিশার পরিবারকে জিজ্ঞাসাবাদ করতে চাই। যদিও আমরা এখনও পর্যন্ত দিশার পরিবারের সঙ্গে যোগাযোগ করতে পারিনি। তবে খুব শিগগিরই জিজ্ঞাসাবাদ করব।’- বিডি প্রতিদিন


সিএ/এসএস


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

সংবাদটি শেয়ার করুন