দেশের সংবাদ

হবিগঞ্জের বাহুবলে সংখ্যালঘু মা ও মেয়ের গলাকাটা হত্যা লাশ উদ্ধার

হবিগঞ্জের বাহুবলে সংখ্যালঘু মা ও মেয়ের গলাকাটা হত্যা লাশ উদ্ধার

বাংলাদেশ/১৮ মার্চ ২০২১। আবুল কাশেম রুমন,সিলেট: হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার পুটিজুরী ইউনিয়নের লামাপুটিজুরী গ্রাম থেকে মা ও মেয়ের কলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৮ মার্চ) সকালে উপজেলার দিগম্বর বাজার এলাকা থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। মা ও মেয়ের গলায় কাটা দাগ রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নিহতরা হলেন, উপজেলার পুটিজুরী ইউনিয়নের লামাপুটিজুরী গ্রামের সন্দীপ দাসের স্ত্রী অঞ্জলি (৩৫) ও তার মেয়ে পূজা (৮)।

স্থানীয়রা জানায়, লামাপুটিজুরী গ্রামের সন্দীপ দাস কাঁচামালের ব্যবসা করেন। তিনি স্ত্রী সন্তানদের নিয়ে দ্বিগাম্বর বাজারে তিনতলা একটি বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছিলেন। সন্দীপ দাস ব্যবসার কাজে সুনামগঞ্জে অবস্থান করছিলেন। বৃহস্পতিবার (১৮ মার্চ) ভোরে তিনি বাসায় এসে দেখেন তার স্ত্রী ও  মেয়েকে হত্যা করা হয়েছে।

সন্দীপ দাস জানান, রাত তিনটার দিকে দ্বিতীয় তলার ভাড়াটিয়া আমির আলী তাকে ফোন দিয়ে বলেন তার ঘরে চুরি হয়েছে। ঘরে থাকা সেলাই মেশিনসহ সবকিছু চুরি করে নিয়ে গেছে।

ঘটনার খবর পেয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী পুলিশের আরও কয়েকজন কর্মকর্তাকে নিয়ে ঘটনাস্থল পরিদর্শনে যান জানিয়ে বলেন, মা ও মেয়ে দু’জনেরই গলায় কাটা দাগ রয়েছে। মরদেহ দু’টি উদ্ধার করা হয়েছে। এই হত্যার পিছনে কোন বড়ধরনের রহস্য লুকিয়ে রয়েছে বলে এলাকাবাসী অনুমান করছেন। সুষ্ঠ তদন্তে আসল ঘটনা উদঘাটন হবে বলে বিশ্বাস। শাল্লায় সংখ্যালঘুদের বাড়িঘরে হামলা-মারধর-ভাংচুরের পরপরই এমন ঘটনায় সংখ্যালঘুদের মনে ভয় আর আতঙ্কের সৃষ্টি হয়েছে।


সর্বশেষ সংবাদ
দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com
সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন
আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান
সংবাদটি শেয়ার করুন