কানাডার সংবাদ

সুস্থ হয়ে উঠছেন সোফি গ্রেগরি ট্রুডো

সুস্থ হয়ে উঠছেন সোফি গ্রেগরি ট্রুডো
সোফি গ্রেগরি ট্রুডো ছবি ইন্টারনেট থেকে

সুস্থ হয়ে উঠছেন সোফি গ্রেগরি ট্রুডো ! প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো আজ শনিবারে বলেছেন তাঁর স্ত্রী সোফি গ্রেগরি ট্রুডো কোভিড -১৯ থেকে সুস্থ হয়ে উঠছেন।  চলতি মাসের শুরুর দিকে যুক্তরাজ্যে একটি অনুষ্ঠানে যোগদিতে গেলে ভাইরাসে আক্রান্ত হন। স্ত্রী’র করোনা ভাইরাস পজেটিভ হওয়াতে তিনি এবং তাঁর পরিবারের অন্যান্য সদস্যরা হোম কোয়ারাইন্টানে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ি রয়েছেন যদি গতকাল শুক্রবার কোয়ারাইন্টানে থাকার সময় শেষ হয়েছে।

গত ৪ মার্চ  সোফি গ্রেগরি ট্রুডো কন্যা এলা গ্রেস এবং তার শাশুড়ি মার্গারেট ট্রুডোর সাথে লন্ডনে উই (WE) ডে দিবসের একটি অনুষ্ঠানে অংশ নেওয়ার পরেই অসুস্থ হয়ে পড়েছিলেন।

 

 

sophie-gregoire-trudeau

যুক্তরাজ্যের যে অনুষ্ঠানে গিয়ে কোভিড-১৯ এ আক্রান্ত হন সোফি গ্রেগরি ট্রুডো – ছবি ইস্টগ্রাম থেকে নেওয়া

গ্রাগোয়ার ট্রুডো ছাড়াও উই অনুষ্ঠানের  অতিথির তালিকায় ব্রিটিশ সেলিব্রেটি যেমন শেফ জেমি অলিভার, অভিনেতা ইদ্রিস এলবা, গায়িকা লিওনা লুইস এবং রেস গাড়ি চালক লুইস হ্যামিল্টন ছিলেন । অনুষ্ঠানের পর পরই অভিনেতা এলবা কোভিড -১৯ এর জন্য পজেটিভ পাওয়া যায়।

গ্রাগোয়ার ট্রুডো অস্ট্রেলিয়ার প্রাক্তন প্রধানমন্ত্রী জুলিয়া গিলার্ডের সাথে “মেয়েশিশুদের প্রশিক্ষণ ও ক্ষমতায়ন” বিষয়ে আলোচনার জন্য একটি প্যানেলে ছিলেন। সেখানে  আনুমানিক ১৩,০০০ যুবক অনুষ্ঠানে অংশ নিয়েছিল।

আজ শনিবার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রডো অটোয়াস্থ তাঁর বাড়ির সামনে থেকে প্রতিদিনের মতো ১৩তম দিনে জাতির উদ্দেশে কোভিড-১৯  মোকাবেলা  ও আর্থিক বিষয়সহ বিভিন্ন দিক নির্দেশনার পাশাপাশি  সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেছেন তাঁর  স্ত্রী সোফি গ্রেগরি এখন অনেকটা সুস্থ। তিনি এবং তাঁর সন্তানরাও ভালো রয়েছেন।  কানাডার প্রতিটি নাগরিককে সাবধানে এবং জনস্বাস্থ্য দপ্তরের নিয়ম মেনে চলার অনুরোধ জানিয়েছেন।

সুস্থ হয়ে উঠছেন সোফি গ্রেগরি ট্রুডো যা ক্যানাডিয়ানদের জন্য অবশ্যই একটি সুখবর। এভাবে সবাই সুস্থ হয়ে উঠুক এই অদৃশ্য মহামারি থেকে জেগে উঠুক প্রাণের কোলাহল সারা বিশ্বে এ প্রত্যাশা।

সূত্রঃ  সিবিসি

 

সি/এসএস



 

সংবাদটি শেয়ার করুন
cbna24-7th-anniversary

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 + 19 =