দেশের সংবাদ ফিচার্ড

কমলগঞ্জে জাহানারা-বাহার একাডেমির মাটি ভরাট কাজ ও অস্থায়ী ভবনের উদ্ভোধন

কমলগঞ্জে জাহানারা-বাহার একাডেমির মাটি ভরাট কাজ ও অস্থায়ী ভবনের উদ্ভোধন এবং ছাত্র /ছাত্রীদের মধ্যে অর্ধ লক্ষ টাকা বৃত্তি প্রদান

২রা এপ্রিল শনিবার কমলগঞ্জ পৌরসভাধীন খুশালপুরে সদ্য প্রতিষ্ঠিত জাহানারা-বাহার একাডেমির ছাত্র /ছাত্রীদের মধ্যে বৃত্তি প্রদান, মাটি ভরাট কাজ ও অস্থায়ী ভবনের শুভ উদ্ভোদন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ পৌরসভার মেয়র ও কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জনাব মোহাম্মদ জুয়েল আহমেদ এবং সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত থাকেন কমলগঞ্জ উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান,উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক,বর্ষীয়ান রাজনীতিবিদ জনাব ছিদ্দেক আলী।

একাডেমির অন্যতম দাতা সদস্য ও সৈয়দ মাসুম ওয়েলফেয়ার ট্রাষ্টের সভাপতি সৈয়দ মাহবুব আলীর পরিচালনায় উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন একাডেমির উপদেষ্টা বিশিষ্ট লেখক ও লোক গবেষক জনাব আহমদ সিরাজ। এছাড়া বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব মোঃ সেলিম আহমদ চৌধুরী প্রভাষক সফাত আলী সিনিয়র ফাজিল মাদ্রাসা।বাবু নিরঞ্জন দেব প্রধান শিক্ষক তৌহিদুল ইসলাম চৌধুরী বালিকা উচ্চবিদ্যালয়।বাবু সমরেন্দ্র সেনগুপ্ত বুলবুল সহকারী শিক্ষক কমলগঞ্জ মডেল প্রাথমিক বিদ্যালয়ে। জনাব মোঃ সাদ আলী কাউন্সিলর ৫ নং ওয়ার্ড। জনাব শামসুদ্দিন আকবর বিশিষ্ট লেখক ও গবেষক।

জনাব সৈয়দ আমিরুল ইসলাম কয়ছর বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজ সেবক।জনাব সৈয়দ খালেদ মাহমুদ বিশিষ্ট ব্যবসায়ী  ও সমাজ সেবক। জনাব এম এ ওয়াহিদ রুলু সাবেক সভাপতি কমলগঞ্জ প্রেসক্লাব।জনাব আব্দুর রাজ্জাক রাজা সাবেক সহ সভাপতি কমলগন্জ প্রেসক্লাব।

জনাব মোঃ খালেদ চৌধুরী সহ সভাপতি স্বেচ্ছাসেবক লীগ কমলগঞ্জ উপজেলা শাখা। পিন্টু দেব রায় সম্পাদক কমলকুঁড়ি পত্রিকা। সভার  শুরুতে পবিত্র  কোরআন তিলাওয়াত করেন সৈয়দ তামিম আহমেদ।

বক্তারা বিদ্যালয় প্রসঙ্গে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেনও বিদ্যালয়ের সমৃদ্ধি ও সফলতা কামনা করেন।

পরিশেষে অতিথিবৃন্দ বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের মধ্যে প্রায় অর্ধ লক্ষ টাকা বৃত্তি বিতরণ করেন।

 

 





সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন