কানাডার সংবাদ

কোভিড-১৯ জয় করা সম্মুখযোদ্ধা একজন লিপি ধর

কোভিড-১৯ জয় করা সম্মুখযোদ্ধা একজন লিপি ধর

 

কোভিড-১৯ জয় করা সম্মুখযোদ্ধা একজন লিপি ধর

নিঃসন্দেহে কানাডায় বসবাসরত প্রবাসীদের জন্য এটি একটি সুখবর। কোভিড-১৯ করোনাভাইরাসের ছোবল থেকে ২৯ দিন সংগ্রাম করে সুস্থ হয়ে উঠেছেন হাসপাতালে কর্মরত সম্মুখযোদ্ধা লিপি ধর। লিপি ধর মন্ট্রিয়লের জুইস জেনারেল হাসপাতালের এলডার কেয়ারে কর্মরত থাকাবস্থায় করোনাভাইরাসে আক্রান্ত হন। দীর্ঘদিন কোভিড -১৯ এর সঙ্গে যুদ্ধ করে পর পর পাঁচবার পজেটিভ আসার পর আজ নেগেটিভ রিজাল্ট আসায় অনেকটা স্বস্তিবোধ করছেন। তবে হাসপাতালের কাজে ফিরে যাবার পূর্বে আরও একবার টেস্ট করাতে হবে এবং সেই টেস্টে নেগেটিভ আসলেই কাজে যোগ দেওয়া যাবে। অভিনন্দন ও শুভ কামনা সম্মুখযোদ্ধা লিপি ধরকে।

উল্লেখ্য, লিপি ধর-এর করোনাভাইরাসে আক্রান্ত হবার পর পরই একই হাসপাতালের এলডার কেয়ারে কর্মরত আরও একজন বাংলাদেশী ক্যানাডিয়ান সম্মুখযোদ্ধা শিল্পী দেব আক্রান্ত হয়েছিলেন। বেশ কয়েকদিন হাসপাতালে থেকে তিনিও কোভিড-১৯ মরণঘাতি করোনা ভাইরাসের ছোবল থেকে সুস্থ হয়ে ঘরে ফিরেছেন। তাঁদের জন্য আমাদের অভিনন্দন ও শুভ কামনা। মন্ট্রিয়লের বিভিন্ন হাসপাতালে প্রায় ৩২ জন সম্মুখযোদ্ধা রয়েছেন যাঁরা এই এই মাহামারী করোনাভাইরাসের দুর্যোগময় সময়ে কাজ করে যাচ্ছেন। আমরা সিবিএনএ এবং দেশদিগন্ত মিডিয়ার পক্ষ থেকে স্যালুট জানাই এসব সম্মুখযোদ্ধাদেরকে।

লিপি ধর তার ফেসবুকে দেওয়া আজকের স্ট্যাটাসটি ছিলো

‘সবাইর প্রার্থনা,আশির্বাদ,ভালবাসায় আজ আমি সুস্থ।মনে হচ্ছে যেন মৃত্যুর দোয়ার থেকে ফিরে এলাম।পর পর পাঁচ বার positive। ছয় বারের result negative আসল। 29 দিন পর এই negative শব্দ টা শুনতে পেলাম।এই 29 দিনের আমার লড়াই টা কোন এক দিন সবার সাথে শেয়ার করব।সবাইকে অসংখ্য ধন্যবাদ,এভাবে আমার পাশে থাকার জন্য,আমার মনোবল বারানোর জন্য,সব সময় মেসেজ করে ফোন করে আমার খবর নেওয়ার জন্য।কাল আবার একটা টেস্ট হবে,কারন কাজে ফেরার আগে দুটা নেগেটিভ result হতে হবে।সবাই আমার জন্য প্রার্থনা করবেন।সবাই ভাল থাকবেন,সুস্থ থাকবেন। ধন‍্যবাদ।’

 

সিবিএনএ/এসএস


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে cbna24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

 

সংবাদটি শেয়ার করুন