প্রবাসের সংবাদ ফিচার্ড

ঢাকায় জাতীয় প্রেসক্লাবে ৩৬তম ফোবানা সম্মেলন ২০২২ লস এঞ্জেলেস এর ’মিট দ্যা প্রেস’ ২ আগষ্ট মঙ্গলবার

ঢাকায় জাতীয় প্রেসক্লাবে ৩৬তম ফোবানা সম্মেলন ২০২২ লস এঞ্জেলেস এরমিট দ্যা প্রেস আগষ্ট মঙ্গলবার

লস এঞ্জেলেস: ‘আমরা করব জয়’ স্লোগানে মুক্তিযুদ্ধের স্বপক্ষশক্তির ৩৬তম ফোবানা সম্মেলন ২০২২ এর ’মিট দ্যা প্রেস’ আগামী ২ আগষ্ট মঙ্গলবার ঢাকায় জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে অনুষ্ঠিত হবে। বিকাল ৩ঘটিকার সময় অনুষ্ঠিতব্য এই ফোবানার ’মিট দ্যা প্রেস’ অনুষ্ঠানে লস এঞ্জেলেসে অনুষ্ঠিতব্য ৩৬তম ফোবানা সম্মেলন ২০২২ স্বাগতিক কমিটি এবং সেন্ট্রাল কমিটির নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন বলে এ প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

লস এঞ্জেলেসে অনুষ্ঠিতব্য ৩৬তম ফোবানা স্বাগতিক কমিটি আয়োজিত উক্ত ’মিট দ্যা প্রেস’ অনুষ্ঠানে প্রিন্ট মিডিয়া, ইন্টারনেট মিডিয়া, টেলিভিশন মিডিয়া, ডিজিটাল/সোস্যাল মিডিয়া সহ সর্বস্তরের প্রকাশক, সম্পাদক, রিপোর্টার ও সাংবাদিকদের উপস্থিত থাকার জন্য অনুরোধ জানানো হয়েছে।

লস এঞ্জেলেস অনুষ্ঠিত ৩৬তম ফোবানা সম্মেলনই হচ্ছে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির আসল ফোবানা বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। এই সম্মেলনই মুলত: মুক্তিযুদ্ধের স্লোগান ‘জয় বাংলা জয় বঙ্গবন্ধু’ স্লোগানের মূলমন্ত্রে দিক্ষীত হয়ে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে উত্তর আমেরিকা সহ সারা বিশ্বে প্রতিনিধিত্ব করছে। মুক্তিযুদ্ধের পক্ষের বলিষ্ঠ কন্ঠস্বর সাংস্কৃতিক ব্যক্তিত্ব চেয়ারম্যান আতিকুর রহমান, মুক্তিযুদ্ধের পক্ষের বলিষ্ঠ সংগঠক সাবেক চেয়ারম্যান বেদারুল ইসলাম বাবলা, সাবেক চেয়ারম্যন ও নিউইয়র্ক মহানগর আওয়ামীলীগ সভাপতি জাকারিয়া চৌধুরী ও ড. রফিক খানের নেতৃত্ব গঠিত ফোবানা সেন্ট্রাল কমিটি এবং অন্যদিকে মুক্তিযুদ্ধের পক্ষের সংগঠনসমুহের সমন্বয়ে গঠিত লস এঞ্জেলেসের ৩৬তম ফোবানা সম্মেলনের স্বাগতিক কমিটি সাজানো হয়েছে যার সভাপতি বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব জনাব জাহিদ হোসেন,কনভেনার বিশিষ্ট সংস্কৃতিক সংগঠক আবুল ইব্রাহীম এবং সদস্য সচিব বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট যুক্তরাষ্ট্রের সভাপতি সাঈদ এম বাবু, প্রধান সমন্বয়কারী বিশিষ্ট মুকাভিনয় শিল্পী কাজী মাসহুরুল হুদা, ট্রেজারার বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট যুক্তরাষ্ট্রের সাধারন সম্পাদক দেওয়ান জমির পলাশ।

আগামী ২, ৩ ও ৪ সেপ্টেম্বর শুক্র শনি ও রোববার লস এঞ্জেলেসের হোটেল ম্যারিয়ট বারব্যাংক, ২৫০০ নর্থ হলিউড ওয়ে, বারব্যাংক, ক্যালিফোর্নীয়া ৯১৫০৫ এ অনুষ্ঠিত হবে তিন দিনব্যাপী ৩৬তম ফোবানা সম্মেলন ২০২২। ’আমরা করব জয়’ স্লোগানে এই ফোবানা সম্মেলনে মুখরিত হয়ে উঠবে মুক্তিযুদ্ধের পক্ষ শক্তি। সম্মেলনের আয়োজক সংগঠন বাংলাদেশী এসোসিয়েশন অফ গ্রেটার লস এঞ্জেলেস। সম্মেলন সংক্রান্ত বিস্তারিত তথ্যের জন্য ফোবানা সেন্ট্রাল কমিটির চেয়ারম্যান আতিকুর রহমান ৯৫৪-৮১৮-২৯৭০, এক্সিকিউটিভ সেক্রেটারি ড. রফিক খান ২৮১-৪৬০-৯১০১, কনভেনার আবুল ইব্রাহিম ২১৩-৯৪৮-৭৯০৮, সদস্য সচিব সৈয়দ এম হোসেন বাবু ৩২৩-৬৩৫-৮৯৮৩ এবং ট্রেজারার দেওয়ান জমির পলাশ ৯১৩-৪৮৮-৬০২১ এর সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

এসএস/সিএ

 


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন