কানাডার সংবাদ ফিচার্ড

দেশের উদ্দেশ্যে  বীর মুক্তিযোদ্ধা বাবুল আকতার-এর মরদেহ, সোমবারে জানাজা

বাংলাদেশের সূর্য সন্তান, বীর মুক্তিযোদ্ধা বাবুল আকতার

দেশের উদ্দেশ্যে  বীর মুক্তিযোদ্ধা বাবুল আকতার-এর মরদেহ, সোমবারে জানাজা

প্রিয় মাতৃভূমি-জন্মভূমির নিজ মাটিতে চিরনিদ্রায় শায়িত হতে দেশে পাঠানো হচ্ছে মহান মুক্তিযুদ্ধের বীর সেনানী সদ্য প্রয়াত বাবুল আকতারের মরদেহ। কানাডা থেকে বাবুল আকতারের বড় ছেলে কমিউনিটি নেতা জামিল আহমদ বাবা’র মরদেহ নিয়ে দেশের উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন।

আগামী সোমবার জোহরের নামাজের পরে কসবা কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গনে জানাজার নামাজ অনুষ্ঠিত হবে এবং  রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত করা হবে বলে জানান তার ছেলে জাহেদ। তিনিও বাবা’র নিথর দেহ নিয়ে দেশে ফিরছেন।

জনাব বাবুল আক্তার গত ২৯ জানুয়ারী রোববার মন্ট্রিয়ালস্থ নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। সিলেট বিয়ানীবাজার উপজেলা/পৌরসভার কসবা নিবাসী বীর মুক্তিযোদ্ধা বাবুল আক্তার-এর মৃত্যুতে কমিউনিটিতে গভীর শোকের ছায়া নেমে আসে। উল্লেখ্য বাবুল আক্তার বিয়ানীবাজার সমিতি, ক্যুইবেক, কানাডার সাংগঠনিক সম্পাদক জামিল আহমেদ, জাহেদ আহমেদ ও ছাত্রনেতা জাফর আহমদের পিতা। গত ৩ ফেব্রুয়ারি রোজ শুক্রবার মন্ট্রিয়ালস্থ ইসলামিক সেন্টারে প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। একজন সৎ,  আদর্শবান, পরহেজগার ও দেশপ্রেমিক ছিলেন। উনার ইচ্ছা অনুযায়ী তাঁর মরদেহ বাংলাদেশে নিয়ে যাওয়া হচ্ছে। আগামী সোমবার জোহরের নামাজের পরে কসবা কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গনে জানাজার নামাজ অনুষ্ঠিত হবে এবং  রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত করা হবে।

বীর মুক্তিযোদ্ধা ও দেশের সূর্য সন্তান বাবুল আকতার-এর মৃত্যুতে প্রবাসে শোকের ছায়া নেমে আসে। মন্ট্রিয়লস্থ বিয়ানীবাজার সমিতি, সিলেট জেলা সমিতি, মৌলভীবাজার জেলা কল্যাণ সমিতি এবং বাংলাদেশ এসোসিয়েশন অব মন্ট্রিয়লসহ বিভিন্ন সংগঠন এবং ব্যক্তিবর্গরা মহান স্বাধীনতা আন্দোলনের গর্বীত সূর্য সন্তান বাবুল আকতারের মৃত্যুতে গভীর শোক, বিনম্র শ্রদ্ধা এবং পরিবারের প্রতি শোক ও সমবেদনা জানিয়েছেন। সিবিএনএ এবং দেশদিগন্ত মিডিয়া পরিবার তাঁর মৃত্যুতে গভীর শোক ও বিনম্র শ্রদ্ধা জানিয়ে তাঁর আত্মার শান্তি কামনা করেছেন সিবিএনএ২৪ডটকমের প্রধান নির্বাহী সদেরা সুজন।

 


 

সংবাদটি শেয়ার করুন