প্রবাসের সংবাদ ফিচার্ড

যুক্তরাষ্ট্র হবিগঞ্জ বৃন্দাবন সরকারি কলেজ এলামনাই এসোসিয়েশনের বর্ণাঢ্য আয়োজন

যুক্তরাষ্ট্র হবিগঞ্জ বৃন্দাবন সরকারি কলেজ এলামনাই এসোসিয়েশনের বর্ণাঢ্য আয়োজন

শেষ হল নবনিবাচিত কমিটির অভিষেক, থ্যাংকস গিভিং ও সাংস্কৃতিক অনুষ্ঠান
সভাপতি আবু সাঈদ চৌধুরী কুটি, সাধারণ সম্পাদক এম আহমেদ ফয়সল

নিউইয়র্ক: যুক্তরাষ্ট্র হবিগঞ্জ বৃন্দাবন সরকারি কলেজ এলামনাই এসোসিয়েশনের এর উদ্যোগে নবনির্বাচিত কার্যকরী কমিটির অভিষেক, থ্যাংকস গিভিং ও সাংস্কৃতিক অনুষ্ঠান ২৬শে নভেম্বর নিউইয়র্কের জ্যাকসন হাইটসে পালকি পার্টি সেন্টারে অনুষ্ঠিত হয়। এতে বৃন্দাবন কলেজের বিপুলসংখ্যক সাবেক ছাত্র ছাত্রী ও তাদের পরিবারবর্গ উপস্থিত ছিল। তাঁদের পদচারণায় মুখরিত ছিল হল সমস্ত অনুষ্ঠান। সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি শাহ মো: সাদেক এর সভাপতিত্বে এবং বিদায়ী সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুল ওয়াহেদ এর উপস্থাপনায় অনুষ্ঠান শুরু হয়।

শুরুতেই কমিটির বিদায়ী সাধারন সম্পাদক মোহাম্মদ আবদুল ওয়াহেদ গত দুই বছরের কমিটির কার্যক্রম এর সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরেন এবং সংগঠনের সকল নেতৃবৃন্দের সহযোগিতার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। পরে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সংগঠনের প্রতিষ্টাতা সভাপতি এম উদ্দিন আলমগীর, সাবেক সাধারন সম্পাদক জায়েদুল মুহিত খান। এতে আমন্ত্রিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন কমিনিটির পরিচিত মুখ হবিঞ্জের কৃতি সন্তান এক্সিডেন্ট কেইসেস ও ইমিগ্রেশন বিষয়ে অভিজ্ঞ আমেরিকান সুপ্রিম কোর্টের এটর্নী এট ল’- এটর্নী মঈন চৌধুরী। জালালাবাদ এসোসিয়েশন অব ইউএস এ ইনক্ এর সাবেক সভাপতি বদরুল খান, জালালাবাদ এসোসিয়েশন অব ইউএস এ ইনক্ এর সাধারন সম্পাদক মিজানুর রহমান চৌ: শেফাজ, সংগঠেনর উপদেষ্টা মন্ডলীর সদস্য জনাব নারায়ণ দেব রায়, জনাব এড মো: নাছির উদ্দীন, মুক্তিযোদ্বা কমান্ডার আব্দুল মুকিত চৌধুরী, সৈয়দ নাজমুল হাসান কোবাদ, মো: তাজুল ইসলাম মানিক. আবুল কাসেম, হবিগঞ্জ জেলা কল্যান সমিতির সাধারন সম্পাদক রোকন হাকিম। হবিগঞ্জ সদর সমিতির সাধারন সম্পাদক মো: আমির আলী, মো: সাদেক. এবং বিশেষ অতিথির বক্তব্যের পর নব নির্বাচিত কমিটিকে পরিচয় করিয়ে দেন সংগঠনের সাবেক সভাপতি বর্তমান কমিটির অন্যতম সদস্য ইব্রাহিম খলিল বারোভূঁইয়া (রিজু) এবং নবনির্বাচিত কমিটির সকল সদস্যদের কে শপথ বাক্য পাঠ করান এক্সিডেন্ট কেইসেস ও ইমিগ্রেশন বিষয়ে অভিজ্ঞ আমেরিকান সুপ্রিম কোর্টের এটর্নী এট ল’ – এটর্নী মঈন চৌধুরী। পরিশেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন আমেরিকার সুনামধন্য শিল্পী কৃষ্ণা তিথি ও বাচ্চাদের জন্য যাদু পরিবেশিত হয়। সর্বশেষে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নারায়ণ দেব রায়, মো: নাছির উদ্দীন, শাহ মো: সাদেক, ইব্রাহিম খলিল বারোভৃইয়া রিজু এম উদ্দিন আলমগীর, মো: ফরিদ উদ্দীন, মো: সফি উদ্দীন তালুকদার, মো: আশিকুর রহমান, লিটন চৌধুরী, জায়েদুল মুহিত খান, মিয়া মো: আছকির, ইঞ্জিনিয়ার জয়নাল আবেদিন খান, আশিকুজ্জামান খান লিটন, বিষুনুপদ সরকার, মোহাম্মদ আব্দুল ওয়াহেদ, বাংলাদেশ থেকে আগত অরুপ রায় জনি, সুকান্ত দাস হরে, শেখ মোস্তফা কামাল, সোহাগ আফছার, আবুল কালাম আজাদ (টিপু), ইঞ্জিনিয়ার মোশাররফ চৌধুরী, নোবেল আমিন, মাসুম আবেদিন, তুহিন তালুকদার, এড: আবদুর রহিম শেখ প্রমৃখ ।

নতুন সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান, নতুন কমিটি সংগঠনকে আরো এগিয়ে নিয়ে যাবে এই প্রত্যাশা ব্যক্ত করে তিনি বিদায়ী সভাপতির বক্তব্য শেষ করেন। আগত সবাইকে মজাদার টার্কি বক্ষন ও নৈশভোজে আপ্যায়ন করা হয়। সংগঠনের নতুন সভাপতি আবু সাঈদ চৌধুরী কুটি ও সাধারন সম্পাদক এম আহমেদ ফয়সল সমাপনী বক্তব্যের মাধ্যমে অত্যন্ত আনন্দঘন পরিবেশে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

সংবাদ সংযোগ : আবু সাঈদ চৌধুরী কুটি 


এসএস/সিএ

সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

 

সংবাদটি শেয়ার করুন